আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:২০

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

বড়লেখায় পীর সাহেব বরুণী মৃত্যুর স্মরণ অন্যায় ও গর্হিত কাজ থেকে বিরত রাখে

 

এম. এম আতিকুর রহমান

মৌলভীবাজারের বড়লেখায় জিম্মি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এবং গোপালপুর তেলিমেলী জামে মসজিদে পৃথক আলোচনা ও দোয়া মাহফিল মুফতী রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুণী বলেছেন করোনা ভাইরাসকে ভয় নয়, আল্লাহ ও তাঁর রাসুলের উপর দৃঢ় বিশ্বাস এবং মহব্বত রেখে আমাদের সকলকেই থাকতে হবে। সর্বদা মৃত্যুর স্মরণ অন্যায় ও গর্হিত কাজ থেকে বিরত থেকে আমাদের সত্য সুন্দরের পথে
পরিচালিত করে ঈমানকে মজবুত করবে।
৮ আগস্ট রাত ১০টায় বড়লেখা পৌর শহরের এম আলী শপিং সিটিতে জিম্মি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে বিশিষ্ট সাংবাদিক এম. এম আতিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব বরুণী উপরোক্ত কথাগুলো বলেন।

পার্টি সেন্টারের সত্ত্বাধিকারী মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা পৌরসভার মেয়ের আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাওলানা রুহুল আমিন, শায়খ মাওলানা খায়রুল ইসলাম প্রমুখ।

এর পূর্বে টেকাহালী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা বদরুল ইসলামের হার্ড অপারেশন উপলক্ষে বোখারী শরীফের খতম ও দোয়া মাহফিলেও ওলি ইবনে ওলি মুফতী রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুণী প্রধান অতিথির বক্তব্য রাখেন। আংগুরা মোহাম্মদপুর মাদ্রাসার প্রিন্সিপাল শায়খ মাওলানা জিয়া উদ্দিন এঁর সভাপতিত্বে এতে সিলেট শাহজালাল দরগা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুহিবুর রহমান গাছবাড়ীসহ বিশিষ্ট মুহাদ্দিসগণ বক্তব্য রাখেন।
শেষে অসুস্থ সহ দেশ জাতি ও মুসলিম উম্মাহের কল্যাণ কামনা করে আবেগঘন বিশেষ মোনাজাত করেন আল্লামা মুফতী রশীদুর রহমান পীর সাহেব বরুণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category