আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:৩৪

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

তাড়াইলে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন।। হাবিব আহ্বায়ক, হিমেল সদস্য সচিব

 

আল-মামুন খান, তাড়াইল

দীর্ঘ প্রতীক্ষার পর মো. হাবিবুর রহমান হাবিব আহ্বায়ক ও মো. হিমেল মিয়াকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট তাড়াইল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষনা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কিশোরগঞ্জ জেলা শাখা।

গত ০৮/০৮/২০২০ তারিখে আহ্বায়ক কমিটি ঘোষনা করে একটি পরিপত্র জারি করা হয়। কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ এর সাক্ষরিত পত্রে এই আহ্বায়ক কমিটি পাঠায় তাড়াইল উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের হাতে।

এ খবরে ছাত্রদলের নেতাদের মাঝে আনন্দ উল্লাস করতে দেখা যায় এবং নেতা-কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
আহ্বায়ক কমিটির অন্যান্যরা হ’ল যুগ্ন আহ্বাক, মো. আশরাফুল আলম মিঠুন, মো. এহসান উল্লাহ, সুমন মিয়া, মো. বদরুল ইসলাম জরিপ, মো. এনামুল হক কামাল, মো. মেহেদী হাসান খোকা, মো. তরিক মিয়া, মো. সাব্বির হোসেন শান্ত, মো. আজহারুল ইসলাম হারুন, মো. মাহমুদুল হাসান ঈপন।

সদস্যরা হ’ল মো. সফিকুল ইসলাম সফিক, মো. সোহাগ মিয়া, মো. শওকত হোসেন, মো. মিজানুর রনমান, মো. মাজহারুল ইসলাম বাবু, মো. ফুয়েল আহাম্মেদ, মো. সোলায়মান, দূর্জয় চন্দ্র সরকার ও মো. সোহাগ মিয়া (সাচাইল)।

পরিপত্রে উল্লেখ করা হয় আহ্বায়ক কমিটি ঘোষনার পরে ৬০ দিনের মধ্যে অভিভূক্ত সকল ইউনিট কমিটি গঠন করতে হবে।

নবগঠিত তাড়াইল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. হাবিবুর রহমান হাবিব জানান, কমিটি ঘোষনা করায় আমরা আনন্দিত। খুব দ্রুত ইউনিয়ন কমিটি গঠন করা হবে।
তাড়াইল উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক সারওয়ার হোসেন লিটন ছাত্রদলের নবনির্বাচিত আহ্বায়ক কমিটি ও জেলা কমিটির সকল নেতা-কর্মীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

বার্তা প্রেরক
আল-মামুন খান
উপজেলা প্রতিনিধি
তাড়াইল, কিশোরগঞ্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category