শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথে আওয়ামী লীগ নেতা কর্মীর সন্তাসী হামলায় স্বীকার এমপি মোকাববির খান।।

Coder Boss / ৫২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০

রাজা মিয়া বিশ্বনাথঃ সিলেটের বিশ্বনাথে আওয়ামী লীগের নেতাকর্মীরা (২ আসনের) সংসদ সদস্য মোকাব্বির খানের গাড়ী ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার (১০ আগষ্ঠ) সকাল ১১টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব পংকি খান ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন। জানাগেছে, সকাল ১১ টায় স্থানীয় সংসদ সদস্য উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রবেশের পথে উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে পৌছামাত্র উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদসহ বেশ কয়েকজন নেতাকর্মী সংসদ সদস্যের গাড়ীতে হামলা করে গাড়ী ভাংচুর করে বলে সংসদ সদস্য দাবি করেন। এ ব্যাপারে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, আমার উপর আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াট।

তিনি বলেন, এমপি সাহেব জনবিচ্ছিন্ন হয়েছেন সাধারণ জনগণ তাঁর গাড়ী ভাংচুর করেছে শুনে আমরা তাকে নিরাপদে নিয়ে এসেছি। বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. পংকি খান বলেন, এমপি সাহেবের গাড়ী যারা ভাংচুর করেছে এটা খুবই দুঃখ জনক। গাড়ী ভাংচুরের ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে তিনি প্রশাসনের প্রতি আহবান জানান। বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক বলেন, যারা এ ঘটনা করেছে এটা নিন্দনীয়। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল বলেন, বিষয়টি খুবই দুঃখজনক।

আমি ওসি সাহেবকে বলেছি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহন করতে। সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেন, উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রবেশের পথে কিছু উৎশৃঙ্খল আওয়ামী লীগ নেতাকর্মীরা আমার গাড়ী ভাংচুর করে। কেন এমন ঘটনা করল বুঝে উঠতে পারলাম না। তিনি বলেন, আমি এঘটনার সুষ্ঠ বিচার চাই এবং জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন