আজ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:০৪

বার : রবিবার

ঋতু : শরৎকাল

সিলেটের শ্রেষ্ঠ ওসি ওসমানী নগরের শ্যামল বনিক

বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের শ্রেষ্ঠ ওসি ওসমানী নগর থানার নবাগত ওসি শ্যামল বনিক,অসাধারণ কর্ম দক্ষতা দিয়ে দেশ বিদেশে সুনাম কুড়াতে সক্ষম হয়েছেন।

ইতিপূর্বে সিলেটের মানুষের কাছে এক পরিচিত নাম শ্যামল বনিক স্যার,সিলেট বিভাগের হবিগঞ্জ জেলায় তার জন্ম,কর্মক্ষেএে ওসমানী নগর থানায় আসার পূর্বে তিনি জৈন্তাপুর থানায় কর্মরত ছিলেন,জৈন্তাপুর থানাকে সিলেটের মডেল হিসেবে রুপান্তর করতে চেষ্টা চালান ওসি শ্যামল বনিক।

ওসি রাসেদ মোবারক ওসমানী নগর থানা থেকে বদলি হওয়ার পর কর্মক্ষেএ হিসেবে ওসমানী নগর থানায় ছুটে আসেন শ্যামল,ইতিপূর্বে প্রতিদিন জৈন্তাপুর সহ সিলেটের বিভিন্ন উপজেলা থেকে মায়ার টানে তাকে দেখতে ছুটে আসেন প্রিয়জনরা,পুলিশই জনতা জানতাই পুলিশ,একজন সাদা মাঠা পুলিশ কর্মকর্তা পাওয়া যায় না,তিনি জনতার সাথে মিশে জনতার সুহৃদয়ে সহানুভূতির সৃষ্টি করে চলেন।

ওসমানী নগর থানায় যোগদানের সাথে সাথেই পুলিশ কর্মকর্তাদের নিয়ে বিভিন্ন হাটবাজার,স্হানীয় এলাকায় দিনরাত ঘুরে সেবা দিয়ে যাচ্ছেন,তার ব্যক্তিগত ফেইসবুক আইডি চালু করে দিয়েছেন যে কেউ বন্ধু হয়ে সামাজিক পারিপার্শ্বিক সমস্যা গুলো তাকে অবহিত করতে পারবেন।

উপজেলার মানুষের শান্তি শৃঙ্খলা রক্ষায় প্রত্যক্ষভাবে ও পরোক্ষভাবে একটি উপজেলাকে একটি গ্রামের আওতায় নিয়ে আসতে কাজ করে যাচ্ছেন,এদিকে দেশ বিদেশ থেকে অনেকই তার সুনাম শুনে তাকে দেখতে আগ্রহী,ওসি শ্যামল বনিকের সাথে কথা হলে তিনি জানান আমি একজন জনতা হয়ে আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই,এজন্য সকলের সার্বিক সহযোগিতা ও সহমর্মিতা কামনা করেন তিনি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category