শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথে আমিরী নদী থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার!

Coder Boss / ২১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথে ‘নিখোঁজের’
তিন দিন পর শনিবার বিকেলে উপজেলার দেওকলস ইউনিয়নে অবস্থিত আমিরদী নদী থেকে অর্ধগলিত অবস্থায় আলকাছ উল্লা (৭৫) নামে এক বয়োবৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের নয়া সৎপুর গ্রামের মৃত রাহাত উল্লার ছেলে। গত ১২ আগষ্ট (বুধবার) রাত থেকে তিনি ‘নিখোঁজ’ ছিলেন। ওই বৃদ্ধা একজন ভিক্ষুক ছিলেন বলে স্থানীয় সূত্রে জানাযায়।

বিশ্বনাথ থানার এসআই গোপেস দাস সাংবাদিকদের জানান, উপজেলার নয়া সৎপুর গ্রামের সুরমান মিয়ার বাড়ির পাশে আমিরদী নদীতে বৃদ্ধার লাশটি ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে থানা লাশটি উদ্ধার করা হয়। লাশটি অর্ধগলিত ছিল, তবে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

গত দুইদিন আগ থেকে ওই বৃদ্ধা ‘নিখোঁজ’ ছিলেন। ‘নিখোঁজের’ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছিল। এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন