শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন এমপি’র লেখা নতুন বই প্রকাশ। auto share done অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ।
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আসুন যার যার অবস্থান থেকে সহযোগীর হাত বাড়াই

Coder Boss / ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ

আবুল মনসুরের বয়স ২৮ বছর। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি সে। ৩ ভাই ৪ বোনসহ তাঁর পরিবারের সদস্য সংখ্যা ৯ জন। ১৩ বছর বয়স থেকে সংসারের হাল ধরে এপর্যন্ত নিজের প্রচেষ্ঠা ও স্থানীয়দের সহায়তায় এক বোনের বিয়ে দিতে পেরেছে। মাথার উপর আরো ৩ বোনের বিয়ে দেওয়ার দায়িত্ব। এতো অল্প বয়সে সংসারের দায়িত্বের বোঝা নিয়েও চলছিল তার জীবন সংগ্রাম। এরই মধ্যে এক দুঃসংবাদে এই অসহায় ও দরিদ্র পরিবারে নেমে এসেছে অনিশ্চয়তা।

মাত্র ২৮ বছর বয়সে আবুল মনসুরের কিডনি বিকল হয়ে গেছে। এমন খবরে দিশেহারা হয়ে পড়েছে পুরো পরিবার। পৈত্রিক ভিটা ছাড়া কোনো সম্পদও নেই যে তাঁর দরিদ্র পিতা এতো ব্যয়বহুল চিকিৎসা করাবেন। অসহায় পিতা-মাতা, ভাই-বোনের সামনে তাদের প্রিয় আবুল মনসুর ধুকে ধুকে মারা যাবে এমন চিন্তায় দিনযাপন করছে পুরো পরিবার। পরিবারের সদস্যদের মুখে খাবার তুলে দিতে বৃদ্ধ পিতা বাধ্য হয়ে অন্যের বাড়িতে কাজ করছেন।

চিকিৎসকের ভাষ্যমতে, আবুল মনসুরের কিডনি ডায়ালাইসিস ও প্রতিস্থাপন করে তার চিকিৎসা করতে হবে। ভালো চিকিৎসা পেলে দ্রুত সুস্থ হয়ে আবারো এই অসহায় পরিবারের হাল ধরতে পারবে সে। তার চিকিৎসার জন্য ১০-১১ লক্ষ টাকার প্রয়োজন। সমাজের বিত্তবান ব্যাক্তিরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আবুল মনসুরের পরিবারের পাশে দাঁড়ালে হয়তো মহান সৃষ্টিকর্তার দয়ায় বেঁচে যাবে একটি পরিবার। নিশ্চয়ই সকলের সহযোগিতার প্রতিদান শেষ বিচারের দিন মহান সৃষ্টিকর্তা আপনাকে-আমাকে দিবেন।

আবুল মনসুরকে সহায্য করতে পারেন নিম্নোক্ত উপায়ে।

হিসাবের নাম : হাসনা বেগম (মনসুরের বোন)
হিসাব নম্বর : ৫৮১৫৬০১০০৯৩৭০
সোনালী ব্যাংক, রাজনগর শাখা, মৌলভীবাজার।

বিকাশ (পার্সোনাল) : ০১৭৩৪-৫৭৪৩৭৫

পরিবারের সাথে যোগাযোগ করেও সহায়তা করতে পারেন।
ঠিকানাঃ শত্রুমর্দন (রফিক মিয়ার বাড়ী), ডাক ও ইউনিয়নঃ পাঁচগাঁও, উপজেলা: রাজনগর, জেলা- মৌলভীবাজার। ০১৭৩৪-৫৭৪৩৭৫


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন