আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:২২

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

চৌগাছায় গাঁজা ও ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

যশোর জেলা প্রতিনিধি:

১৭ আগস্ট (সোমবার) বিকালে চৌগাছা থানাধিন দুলালপুর গ্রামে ওহাবের চায়ের দোকানের সামনে এলাকার স্থানীয় জনসাধারণ ১৩ বোতল ফেন্সিডিল এবং ১কেজি ৫০০গ্রাম গাঁজাসহ আসামি সবুজ হোসেন (২২) আটককৃত আসামী চৌগাছা উপজেলার দুলালপুর গ্রামের সাহারতের ছেলে৷ স্থানীয় জনতা তাকে হাতেনাতে আটক করে চৌগাছা থানা পুলিশকে সংবাদ দেয়।

থানা সূত্রে জানা যায়, সংবাদ পেয়ে, চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং আসামিকে গ্রেফতার করে এবং তার কাছে থাকা ফেনসিডিল ও গাজা উদ্ধার করে। পরে চৌগাছা থানা পুলিশ সাধারন জনতাকে ধন্যবাদ জানিয়ে যশোর জেলা পুলিশ ফেসবুক প্রেইজে বলেন, প্রত্যেকটি এলাকার জনসাধারণ যদি এভাবে সচেতন হয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন তাহলে চৌগাছার কোথাও মাদক ব্যবসায়ীরা মাদক পাচার ও ব্যবসার সুযোগ পাবেনা। এভাবে প্রত্যেকটি গ্রামে যদি মাদকের বিরুদ্ধে স্থানীয় জনসাধারণকে প্রতিরোধ গড়ে তোলে অবশ্যই মাদকমুক্ত চৌগাছা গড়া সম্ভব।

এ ব্যাপারে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব বলেন, আসামী সবুজ হোসেনকে মাদকসহ সাধারণ জনতা হাতেনাতে আটক করে পুলিশকে সংবাদ দেয় ৷ সেই সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যেয়ে তাকে গ্রেফতার করা হয় ৷ এঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ৷ যার মামলা নং ১২ ৷ তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category