আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৩:২২

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

বিশ্বনাথে প্রতিবন্ধীদের মাঝে উপকরণ বিতরণ

 

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের বিশ্বনাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সিলেটের বিশ্বনাথে বিআরডিবি মিলনায়তনে উপজেলার রামপাশা ইউনিয়নের বৃহত্তর আমতৈল এলাকার প্রতিবন্ধীদের সার্বিক উন্নয়ন বিষয়ক মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব জয়নুল বারী, তিনি তার বক্তব্যে বলেন সরকার প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে দেশের প্রতিটি অবহেলিত এলাকাকে একটি গ্রামের আওতায় নিয়ে আসতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন।

জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) বর্ণালী পালের পষ রিচালনায় মতবিনিময় সভায় অংশ নেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের সদ্বীপ কুমার সিংহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আবদুর রহমান, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মনিরুল হক, সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকার, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল।

এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবদুর রউফ, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ, সমাজকল্যাণ সচিবের একান্ত সচিব নাজমুল হাসান খান, বিশ্বনাথের সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, থানার অফিসার ইন চার্জ (ওসি) শামীম মুসা, জেলা সমাজসেবা কর্মকর্তা আবু ইউসুফ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবদুল্লাহ-আল জুবায়ের, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট সুজিত বিশ্বাস, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান। অনুষ্ঠানে ৩৪ জন প্রতিবন্ধীকে হুইল শিক্ষা সামগ্রী সহ অন্যান্য উপকরণ তুলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category