শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বা‌নিয়াচং‌য়ে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Coder Boss / ৫০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

দি‌লোয়ার হোসাইন, বা‌নিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং উপজে‌লা বি,এন,পির উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার ১ সেপ্টেম্বর বিকালে ক‌ামালখানীস্থ বিএন‌পির কেন্দ্রীয় সাংগঠ‌নিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীব‌নের হাসান ম‌ঞ্জিল ব‌াসভব‌নে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ‌ফিল অনুষ্ঠিত হয়।
বা‌নিয়াচং উপ‌জেলা বিএনপির আহবায়ক লূৎফুর রহমা‌নের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজে‌লা চেয়ারম্যান শেখ ব‌শির অাহম‌দের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজে‌লা বিএনপির সাবেক অাহ্বায়ক ম‌জিবুর রহমান মারুফ ,, বর্তমান যুগ্ম অাহ্বায়ক ওয়া‌রিশ উদ্দীন খান, ফরহ‌াদ হোসেন বকুল, এড. অাব্দু ল কাদির, মহিবুর রহমান বাবলু, সাল‌াউদ্দীন ফারুক, ১ নং ইউ‌পি বিএন‌পির অাহ্বায়ক বাহার মিয়া, সিনিয়র যুগ্ম অাহ্বায়ক সা‌দিক অাহমেদ প্রমুখ। তাছাড়া উপ‌জেলা , বি‌ভিন্ন ইউ‌নিয়ন, ওয়ার্ড বিএন‌পির নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠ‌নের নেতৃবৃন্দ উপস্থিত ছি‌লেন।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন