শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস ২০২০ উদযাপন

Coder Boss / ২৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

বা‌নিয়‌াচং সংবাদদাতা: হবিগনজ জেলার বানিয়াচং উপজেলায় “কোভিড-১৯ সংকট সাক্ষরতা শিক্ষায় পরিবর্তনশীল শিখন-শেখানো কৌশল এবং শিক্ষাবিদদের ভূমিকা”আন্তার্জাতিক সাক্ষরতা দিবস ২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ৮ সেপ্টেম্বর,বেলা ১১ ঘটিকার সময় বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যােগে,উপজেলা পরিষদ হল রুমে,উপজেলা নির্বাহী অফিসার জনাব,মাসুদ রানার সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বানিয়াচং উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব, আবুল কাশেম চৌধুরী ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান উর্মি।
প্রধান অতিথির বক্তব্যে জনাব, আবুল কাশেম চৌধুরী বলেন,শিক্ষার কোন বিকল্প নাই। আমরা যদি একটি শিক্ষিত জাতি তৈরি করতে চাই তাহলে অবশ্যই সবার মাঝে শিক্ষা থাকতে হবে।ধন-সম্পদ,টাকা-পয়সা যতই থাকে না কেন,যদি শিক্ষা না থাকে তাহলে এই সম্পদের কোন মূল্য থাকবে না। সম্পদ আজকে আছে,কালকে বা পরবর্তীতে শেষ ও হয়ে যেতে পারে।কিন্তুু শিক্ষার কোন শেষ নেই।শুধু শিক্ষিত নয়,সবাইকে স্ব-শিক্ষিত হতে হবে।
এছাড়াও তিনি আরও বলেন, আমাদের বানিয়াচং উপজেলা যেন শত ভাগ স্বাক্ষরতার হার নিশ্চিত করা যায় সে ব্যাপারে আমরা জন-প্রতিনিধিরা আপনাদের সর্বাত্মক সহযোগীতা করব।
এছাড়াও উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা অফিসার কাওসার শোকরানা,প্রাথমিক শিক্ষা অফিসার হাসিবুল ইসলাম,উপজেলা প্রকৌশলী আল নুর তারেক,এস আই ছাত্তার সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন