শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখাসহ ৭ টি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তায় আনসার মোতায়েন

Coder Boss / ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজার জেলার ৭টি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসারদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য ৪ জন করে মোট ২৮ জন সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে।

সম্প্রতি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম এর ওপর সন্ত্রাসী হামলার পর দেশের সকল উপজেলায় সরকার মাঠ প্রশাসনের কর্মকর্তা ইউএনও দের নিরাপত্তায় উদ্যোগী হয়।

এরই ধারাবাহিকতায় মৌলভীবাজার বড়লেখা উপজেলা, জুড়ি, কুলাউড়া, রাজনগর, কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে উপজেলা নির্বাহী অফিসারদের নিরাপত্তার জন্য ৪ জন করে মোট ২৮ জন সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, তাঁর নিজ তত্বাবধানে এই আনসার নিয়োগ দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসাররা মাট পর্যায়ে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, নানাবিধ অনিয়ম রোধে মোবাইল কোর্ট পরিচালনা করে থাকেন। অনিয়ম দুর্নীতির সাথে জড়িতরা সম্প্রতি প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের টার্গেট করে হামলার ঘটনায় উদ্বেগ উৎকন্ঠা বিরাজমান। বাস্তবতার আলোকে সময়োপযোগী এ পদক্ষেপ গ্রহণ করায় সচেতন মহল জেলা প্রশাসককে অভিনন্দন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন