শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে মোটরসাইকেল ও টমটম এর সংঘর্ষে একজন নিহত

Coder Boss / ১১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগন্জ জেলার তাড়াইল উপজেলাধীন রাউতি ইউনিয়নের শিমুলহাটি গ্রামের মীর বাড়ির তরুণ ব্যবসায়ী মো. মাহফুজুর রহমান মিঠু ভুঁইয়া (৩৩) গতকাল বিকাল ৬ টায় মটর সাইকেল ও টমটম গাড়ীর মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন।জানা যায়, ব্যবসায়িক কাজে মিঠু নিজের হোন্ডারে করে তাড়াইলের উদ্দেশ্যে রওনা দিলে তাড়াইল- নান্দাইল মহাসড়ক থেকে পশ্চিমে আসা একটি দ্রুতগামী টমটমের সাথে আতকাপাড়া নামক স্হানে মুখোমুখি সংঘর্ষ হয়। মারাত্মক আহত অবস্থায় মাহফুজুর রহমান মিঠুকে তাড়াইল হাসপাতালে নেয়া হলে ডাক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে। ময়ময়নসিংহ যাওয়ার পথে সন্ধ্যা ৭ ঘটিকার সময় পথেই মৃত্যুবরন হয়।(ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তরুন ব্যবসায়ী মিঠু তাড়াইলের শিমুলাটি গ্রামের ঐতিয্যবাহী মীরবাড়ির মো. শাহজাহান ভুঁইয়ার ছেলে। মৃত্যুকালে সে স্ত্রী সহ ছয় বছরের একটি পুত্রসন্তান ও এক বছর বয়সের একটি কন্যাসন্তান রেখে যায়। তরুন ব্যবসায়ী ও পরোপকারী মিঠুর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।এলাকাবাসী তাড়াইল- নান্দাইল মহাসড়কে টমটমসহ অন্যান্য অবৈধ পণ্যবাহী গাড়ি নিষিদ্ধ করার দাবী জানায়।

আজ বৃহস্পতিবার বেলা ২.০০ ঘটিকার সময় শিমুলাটি ঈদগাহ মাঠে মিঠু’র জানাযার নামাজ অনুষ্টিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন