শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন ৪৩তম বিসিএস-এ সারাদেশে ১ম স্থান অর্জনকারী হবিগঞ্জের শাওন কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কানাইঘাটে ছাত্রদলের কমিটি নিয়ে ক্ষোভ-ও জাড়ু মিছিল

Coder Boss / ৫৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

রহিম উদ্দিনঃ কানাইঘাট প্রতিনিধি,
সিলেটের কানাইঘাট উপজেলা ছাত্রদলের উপজেলা, পৌর ও কলেজের কমিটি নিয়ে অসন্তোষের সৃষ্টি হয়েছে। ছাত্রদলের একটি অংশের নেতা-কর্মীরা কমিটি প্রত্যাখ্যান করে বলছেন, মোটা অঙ্কের অর্থের বিনিময়ে সভাপতি-সাধারণ সম্পাদক তাঁদের পকেট কমিটি গঠন করেছেন বলে জানান এটি অবৈধ কমিটি।
দলের একাধিক নেতা-কর্মী জানান, উপজেলা পৌর ও কলেজ ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে বিক্ষোভ শুরু করেন ছাত্রদলের একাংশের নেতা কর্মিদের মাজে।
অর্থের বিনিময়ে পকেট কমিটি গঠন করার কারনে আজ কানাইঘাট বাজারে জাড়ু মিছিল বের করেন নেতা কর্মিরা। কমিটি গঠনের ক্ষেত্রে কারও মতামত নেওয়া হয়নি। কমিটির অনেকেই মাদক মামলার আসামি। অন্যরা ব্যবসায়ি ও চাকরিরত।
ছাত্রদল নেতা কর্মিরা বলেন, ‘দলের জন্য সময়-শ্রম দিয়ে, পুলিশের লাঠিপেটা খেয়ে আজ আমরা কোনো পদ পাইনি। সবার মতামত ছাড়াই তারা এই কমিটি গঠন করেছে। এই কমিটি সম্পর্কে কেউ কিছু জানে না। তৃণমূল নেতা-কর্মীরা বৈষম্যের স্বীকার হয়েছে। তাই তারা এটি বাতিলের দাবিতে আজ জাড়ু মিছিল করছে।’
পথ সভায় সভাপতিত্ব করেন কানাইঘাট সরকারি কলেজের সাবেক সভাপতি তাজুল ইসলাম ও পরিচালনা করেন ফাহিম আহমদ প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন