শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নব গঠিত সিলেট সদর উপজেলায় ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে সদর উপজেলায় বিক্ষোভ মিছিল।

Coder Boss / ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

নব গঠিত সিলেট সদর উপজেলায় ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে সদর উপজেলায় বিক্ষোভ মিছিল। বের করা হয়েছে। ১১ সেপ্টেম্বর সিলেট সদর উপজেলার মেজরটিলা বাজারে বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

এসময় মিছিলে অংশগ্রহণকারীরা, ‘পকেট কমিটি মানি না মানবো না, পকেট কমিটি বাতিল চাই, অবিলম্বে বাতিল চাই’ ইত্যাদি শ্লোগান দেন।

ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সিপনের সভাপতিত্বে ও ৪নং খাদিমপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহবায়ক আব্দুল মান্নান মনা এর পরিচালনা বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় বক্তারা বলেন, যারা দীর্ঘ দিন ধরে আন্দোলনে সংগ্রামে অংশ নিয়ে, জেল জুলুম গ্রেফতার নির্যাতন সহ্য করে এবং দলের কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশ নেওয়া অনেক নেতা কর্মীকে যথাযথ মূল্যায়ন করা হয়নি। অছাত্র স্কুলের গন্ডি পেরোতে না পারা ভারসাম্যহীন, ছিনতাইকারী ও অযোগ্যদের দিয়ে আওয়ামীলীগের এজেন্টদের ব্যক্তিস্বার্থ হাসিলের উদ্দেশ্যে কেন্দ্রকে প্রভাবিত করে এ কমিটি গঠন করা হয়েছে যা, জাতীয়তাবাদের গঠনতন্ত্রের পরিপন্থি। ছাত্রদলের রাজনীতি করে জেল-জুলুম-নির্যাতন সহ্য করার পর ত্যাগীদের মূল্যায়ন না করে হঠাৎ করে বলা হচ্ছে বিবাহিতরা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা দেওয়া হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। অবিলম্বে ছাত্রদলের বর্তমান কমিটি বাতিল করে পূণরায় ত্যাগী ও নির্যাতিতদের মূল্যায়নের জন্য আহ্বান জানানো হয়।

বিক্ষোভ মিছিল ও মিছিল পরবর্তী সভায় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা ছাত্রদল নেতা মুরাদ হোসেন, মিসবাহ আজিজ, আফজল হোসেন, কিবরিয়া আহমদ টিপু, হেলাল আহমদ, তুকিন আহমদ, নাঈম আহমদ, তানহির আহমদ, খাদিম পড়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আলম আহমদ, নোমান আহমদ, হান্নান মিয়া, সালমান আহমদ, আব্দুল ওয়াকিল সাক্কু, রুমন আহমদ, শিপু আহমদ, মিজান আহমদ, সাগর আহমদ, আজিম আহমদ, হামজা আহমদ, রুহেল আহমদ, শাকিল আহমদ, মোবারক আহমদ, সামসুর রহমান মনা, জয়নুল আহমদ, মামুন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন