শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাত্রদল মৌলভীবাজার জেলার ১০টি ইউনিটের আহ্ববায়ক কমিটি ঘোষনা।

Coder Boss / ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

আমিরুল ইসলাম সাহেদ:-মৌলভীবাজার।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলার ২৩ ইউনিটের মধ্যে ১০টি ইউনিট আহ্ববায়ক কমিটি ঘোষনা করা হয়। ১২ই সেপ্টেম্বর রাতে মৌলভীবাজার জেলা ছাত্রদলের প্যাডে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়া ও সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান এর যৌথ স্বাক্ষরিত এই কমিটি গুলা ঘোষনা করা হয়।
এব্যাপারে মোবাইলে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়া ও সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান এর সাথে আলাপকালে তারা কমিটি ঘোষনা করা হয়েছে বলে জানান,পাশাপাশি আরো বলেন বাকি ১৩টি ইউনিট আগামী ১০/১৫ দিনের মধ্যে ঘোষনা করা হবে।
ঘোষিত ১০টি ইউনিট গুলা হলো ১/ বড়লেখা উপজেলা কমিটি-আহ্ববায়ক ফয়সল আহমেদ ও সদস্য সচিব আরিফুল ইসলাম। ২/ বড়লেখা পৌর কমিটি- আহ্ববায়ক ফাহিম শাহরিয়ার ও সদস্য সচিব তানভীর আঞ্জুম শুভ।৩/ বড়লেখা সরকারি কলেজ কমিটি- আহ্ববায়ক জাফর আহমেদ ও সদস্য সচিব মনসুর আহমেদ প্রিন্স। ৪/ কমলগঞ্জ উপজেলা কমিটি- আহ্ববায়ক কাজী ফয়সল আহমেদ ও সদস্য সচিব জুনায়েদ আব্বাসী চৌঃ দিনার। ৫/ কমলগঞ্জ পৌর কমিটি- আহ্ববায়ক জুয়েল আহমেদ জুলি ও সদস্য সচিব সৈয়দ এবাদুর রহমান জেমস। ৬/ কমলগঞ্জ সরকারি কলেজ কমিটি- আহ্ববায়ক তাহমিদুল হক রাফাত ও সদস্য সচিব সুজেল আলী।
৭/ কুলাউড়া পৌর কমিটি- আহ্ববায়ক আতিকুল ইসলাম ও সদস্য সচিব রাফাতুজ্জামান জনি।
৮/ কুলাউড়া সরকারি কলেজ কমিটি- মৌসুম সরকার ও সদস্য সচিব আব্দুল্লাহ সালেহ চৌঃ আলিফ। ৯/ শ্রীমঙ্গল সরকারি কলেজ কমিটি-
মিজানুর রহমান ও সদস্য সচিব জুনেদ মিয়া।
১০/ জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ কমিটি-আহ্ববায়ক জব্বার মিয়া ও সদস্য সচিব আব্দুর রহিম মামুন।
প্রত্যেক কমিটি কে তাদের অধিনস্থ ইউনিয়ন,ওর্য়াড ,বিভাগ/ক্লাস কমিটি আগামী ৬০ দিনের মধ্যে সম্পন্ন করার নির্দেশ প্রদান করা হয়।

comiti list


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন