শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জে ১২৫ পিচ ইয়াবা সহ ডিবি পুলিশের হাতে আটক দুই যুবক।।

Coder Boss / ২১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জ জেলা প্রতিনিধি-

হবিগঞ্জ জেলা সদরের পোদ্দার বাড়ি এলাকা থেকে আজ ১৮ সেপ্টেম্বর ২০২০ ইং রোজ শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকায় নজরুল ইসলাম(২৬) পিতা আলাউদ্দীন, গ্রাম – বহুলা। সুজন মিয়া (২২) পিতা – দুলাল মিয়া গ্রাম তেঘরিয়া নামের এই দুই যুবক কে গ্রেফতার করেছে হবিগঞ্জ জেলা ডিবি পুলিশ।

গোয়েন্দা সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখার এস. আই দেবাশীষ তালুকদার’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে হবিগঞ্জ সদরের পোদ্দার বাড়ি এলাকার সি. এন. জি ফিলিং স্টেশন ( পেট্রোল পাম্প) এলাকা থেকে ইয়াবা সহ দুই যুবক কে গ্রেফতার করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে ১২৫ পিচ ইয়াবা এবং একটি সি. এন. জি উদ্ধার করা হয়। সুজন মিয়া এবং দুলাল মিয়ার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা। মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন