শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জের আজমিরীগঞ্জের পাহাড়পুর বাজারে ভয়াবহ অগ্নি কান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছে ,এমপি আব্দুল মজিদ খান এবং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী সহ জন প্রতিনিধি গন।।

Coder Boss / ৮৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব হবিগঞ্জ (জেলা প্রতিনিধি)

হবিগঞ্জজেলার আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের পাহাড়পুর বাজারে (১৮ সেপ্টেম্বর) শুক্রবার ভয়াবহ অগ্নি কান্ডের ঘটনা স্থল পরিদর্শন করলেন হবিগঞ্জ ২ আসনের মাননীয় এম. পি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান ও বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী।
পাহাড় পুর বাজারে ভয়াবহ অগ্নি কান্ডের খবরটি শোনার পর যোগাযোগ ব্যবস্থা খারাপ হওয়ায় ১৯ সেপ্টেম্বর শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জন বান্ধব নেতা আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এম.পি মহোদয়।

এ সময় তিনি ক্ষতিগ্রস্ত লোকদের শান্তনা দেন। তিনি বলেন যারা এই দোকান গুলোর মালিক তাদের অপূরণীয় ক্ষতি হয়ে যাওয়ায় এবং তাৎক্ষণিক পাশে দাঁড়াতে না পারায় আন্তরিক দুঃখ প্রকাশ করেন, তিনি ক্ষতি গ্রস্ত সকলের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন , এবং বলেছেন উনার পক্ষ থেকে থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে।

আগুনে যে দোকানগুলো পুড়েছে তার মধ্যে মুদি দোকান, ওষুধের দোকান, কাপড়ের দোকান, সেলুন ও রয়েছে। দোকানে লক্ষ লক্ষ টাকার মালামাল ছিল যা আগুনে পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান অনেক যা এই মুহূর্তে নিরুপন করা সম্ভব নয়। আগুনের লেলিহান শিখা দেখে আশেপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে।
আগুনে ঘরের টিনগুলো পর্যন্ত ঝলসে গেছে। সর্বস্বান্ত মানুষগুলোর বিলাপ-আর্তনাদ আর আহাজারিতে ভারি হয়ে উঠেছে সেখানকার বাতাস।

এই ব্যাপারে স্থানীয় লোকজন বলেন, জীবনে এই রকম আগুনের শিখা দেখেনি, শেষ পর্যন্ত সকলের প্রচেষ্টায় এবং দেরিতে হলেও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হয়েছি।

পরিদর্শন কালে আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মর্তুজা হাসান, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আবুল কাশেম চৌধুরী, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান, বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন চেয়ারম্যান সুসেনজিত চৌধুরী, ইউনিয়ন চেয়ারম্যান লুৎফুর রহমান সহ দলীয় নেতৃবৃন্দ ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন