বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

করোনা উপসর্গে দুইভাইয়ের মৃত্যু দাফন-কাফনে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার

Coder Boss / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

আজ ২৩ সেপ্টেম্বর রোজ বুধবার মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউপির সাড়িয়া (কনকপুর) এর এমদাদ মিয়া (৪১) পিতা মৃতঃ তাওহিদ মিয়া, করোনা উপসর্গ নিয়ে সিলেট উসমানী মেডিকেল হসপিটালে গতরাত সন্ধা ৭টায় মৃত্যুবরণ করেন। মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল ইসলামের নির্দেশনায় এবং ৮নং কনকপুর ইউপি চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরীর উপস্থিততে জানাযা ও দাফন-কাফন এবং কবর খনন করেছে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার।

ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া জানান- গত ১৯ সেপ্টেম্বর মৃত ব্যক্তির ছোট ভাই সমুন মিয়া করোনা উপসর্গ নিয়ে সিলেট উসমানী মেডিকেল হাসপাতালে ইন্তিকাল করেন, আমরা দাফন-কাফন করি এবং উনার বড় ভাই এমদাদ মিয়ার শারিরিক অবস্থা দূর্বল দেখি। এরপর শারিরিক অবস্থার আরো অবনতি হলে সিলেট হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন।

উভয় দাফন-কাফনে উপস্থিত থেকে কাজ করেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া, রাজনগর উপজেলা সভাপতি মাওঃ তোফায়েল আহমদ নোমান, নির্বাহী সভাপতি মোঃ হিফজুর রহমান, সদর উপজেলা সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, সদস্য জাহেদ আহমদ, সুলতান মাহমুদ, সালমান আহমদ, আঃরুপ, মতিউর রহমান, আইনুল হাসান, ফুয়াদ আহমদ।

এটা ইকরামুল মুসলিমীনে মৌলভীবাজারের ২১তম দাফন-কাফন। এর আগে শ্রীমঙ্গল উপজেলায় ৭ টি, মৌলভীবাজার সদরে আজসহ ৮টি, রাজনগরে ২টি, জুড়ীতে ২টি, বড়লেখায় ১ টি এবং কুলাউড়া উপজেলায় ১ টি দাফন-কাফনে অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন