শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

” রক্ষকরা আজ বক্ষকের ভুমিকায় অবতীর্ণ “!!

Coder Boss / ৩৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

 

এম. এম আতিকুর রহমানঃ

জাতি হিসেবে আমরা লজ্জিত! সরকার কি তাদের বেতন দেয়না, তাহলে কেন এতো টাকার প্রয়োজন??" রক্ষকরা আজ বক্ষকের ভুমিকায় অবতীর্ণ "!!" রক্ষকরা আজ বক্ষকের ভুমিকায় অবতীর্ণ "!!

মাত্র ১০ হাজার টাকা ঘুষ না পেয়ে সিলেট পুলিশ ফাঁড়িতে রাতভর নির্যাতন করে রায়হান নামের যুবকটিকে হত্যা করেছে বলে অভিযোগ মৃতের পরিবারের। ভাবতেই চোখে জল আসে যে নিহত রায়হানের মাত্র ২ মাসের একটা শিশু সন্তান রয়েছে !
সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত কঠোর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চলছে আমজনতার বিক্ষোভ মিছিল সমাবেশ।" রক্ষকরা আজ বক্ষকের ভুমিকায় অবতীর্ণ "!!

পবিত্র কুরআনের ফরমান ” তোমাদের কি হয়েছে? কেন তোমরা আল্লাহর পথে জিহাদ/ সংগ্রাম করছো না ! অথচ নির্যাতন পুরুষ নারী শিশু আবাল বৃদ্ধ বনিতা আর্তনাদ করে ফরিয়াদ করছে -হে আমাদের রব, জালিমদের অধ্যুষিত এ জনপদ থেকে আমাদেরকে উদ্ধার করো এবং আমাদের জন্য অলী/পৃষ্ঠপোষক ও সাহায্যকারী পাঠাও “।
সহি হাদিসে রাসুলুল্লাহ সাঃ এরশাদ ফরমান – “তোমরা মজলুমের বদদোয়া থেকে বেঁচে থাকো, কেননা মজলুম ব্যক্তি ও আল্লাহর মধ্যে পর্দা থাকে না”। " রক্ষকরা আজ বক্ষকের ভুমিকায় অবতীর্ণ "!!" রক্ষকরা আজ বক্ষকের ভুমিকায় অবতীর্ণ "!!
আমরা সত্য-সুন্দর ও মজলুমের পক্ষে। আল্লাহ তায়ালা জালিমের উপর মজলুমের বিজয় দান করুন।

লেখক ; এম. এম আতিকুর রহমান
সদস্য সচিব
বড়লেখা উপজেলা প্রেসক্লাব
মৌলভীবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন