বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং অনলাইন স্কুলের মাধ্যমিক পর্যায়ের শিক্ষকবৃন্দ প্রদত্ত ক্লাস কন্টেন্টের সাপ্তাহিক মনোনয়নে রূপন দাশ সেরা।।

Coder Boss / ৩৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

হবিগঞ্জ জেলা প্রতিনিধি::

বানিয়াচং অনলাইন স্কুলের মাধ্যমিক পর্যায়ের শিক্ষকবৃন্দ প্রদত্ত ক্লাস কন্টেন্টের সাপ্তাহিক মনোনয়নে (২০ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত) সেরা কন্টেন্ট দিয়ে নির্বাচিত হয়েছেন ডাঃ ইলিয়াছ একাডেমী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব রুপন চন্দ্র দাশ।

সাতগ্রাম একতা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব আবদুর রাজ্জাক এবং বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাবা ইতু আক্তার।

আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস ও জাতীয় কন্যাদিবস-২০২০ উপলক্ষ্যে বানিয়াচং উপজেলা কনফারেন্স রুমে সকাল ১১ টায় অনুষ্ঠিত আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মাননীয় এমপি জনাব আলহাজ্ব এডভোকেট আবদুল মজিদ খান,
সভাপতি ইউএনও জনাব মাসুদ রানা, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী, এসিল্যান্ড জনাব নুসরাত জাহান ঊর্মি, উপজেলা শিক্ষা কর্মকর্তা জনাব কাওসার শোকরানা, সহকারী প্রোগ্রামার জনাব সবিনয় ভূষণ পাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব সম্পদ কান্তি দাশ তালুকদার এবং অন্যান্য অতিথিবৃন্দ।
দিবসগুলোর প্রতিপাদ্য বিষয়ের ওপর আলোকপাত করে সভাপতি, উপজেলা চেয়ারম্যান এবং প্রধান অতিথির স্বাগত বক্তব্যের পরপরই বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন