শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং হারামাইন মাদারাসায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনু‌ষ্ঠিত

Coder Boss / ২৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

দি‌লোয়ার হোসাইন, বা‌নিয়াচং :

দেশের ক্বওমী আলেমগণ ইসলাম ও শান্তি-শৃংখলার অন্যতম অংশীদার। ক্বওমী আলেমগণকে ইসলামের খেদমত করার পাশাপাশি সমাজের শান্তি শৃংখলায় অবদান রেখে যাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেছেন হবিগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (এএসপি) বানিয়াচং-আজমিরগঞ্জের সার্কেল জনাব মোহাম্মদ শেখ সেলিম আহমদ।

বৃহস্পতিবার (২৯ অ‌ক্টোবর)সকাল ১০ টায় হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান, মাদরাসাতুল হারামাইন পাড়াগাও বানিয়াচং এর হিফজ বিভাগের কৃতি ছাত্র হাফেজ নুরুল হুদা (তুহিন) মাত্র ৮ মাস ৬ দিনে পবিত্র কোরআনুল কারিম হিফজ সম্পন্ন করা উপলক্ষ্যে মাদরাসার প্রিন্সিপাল বিশিষ্ট আলেম, শায়খ মাওলানা মুখলিছুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা শাহ সালেহ আহমদ এবং মাওলানা শেখ বশীর আহমদের যৌথ পরিচালনায় মাদরাসা মিলনায়তনে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এডিশনাল এসপি শেখ সেলিম আহমদ উক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি মহানবী হযরত মুহাম্মাদ সা. এর বিদায় হজ্বের ভাষণের অংশ অন্যের সম্পদ গ্রাস করা নিষেধ সম্পর্কিত উদৃতি দিয়ে বলেন, যদি সমাজ মহানবীর বিদায় হজ্বের বাণী অনুস্বরণ করে পরিচালিত হতো তাহলে আজকে আমাদের দেশ ও সমগ্র বিশ্ব শান্তিতে পরিণত হয়ে যেত।
তিনি সমাজের সর্বত্র মদ, জোয়া, ইয়াবা ও অপরাধমূলক কর্মকান্ড থেকে বেচে থাকতে আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব এমরান হুসেন।
তিনি বলেন, আজকে কুরআনের এমন একটি অনুষ্ঠানে আমাকে আমন্ত্রন করায় আমি আনন্দিত। তিনি বানিয়াচংয়ের সর্বসাধারণকে শান্তি-শৃংখলা বজায় রেখে চলতে আহ্বান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীন মুরুব্বি হাফেজ আব্দুল্লাহ, বানিয়াচং আলিয়া মাদারাসার সাবেক ভাইস প্রিন্সিপাল, মুফতী কাজি আতাউর রহমান, ২নং ইউপির চেয়ারম্যান জনাব ওয়ারিশ উদ্দিন খান, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাধারাণ সম্পাদক, খাইরুল বাশার সুহেল, মাদরাসার সহকারী পরিচালক শায়খ মাও. সিরাজুল হক, শিক্ষাসচিব, শায়খ মাও. কামাল উদ্দীন, কমিটির অন্যতম সদস্য ইয়াহিয়া খান, শাহজাহান মিয়া, মাও. হামিদুর রহমান চৌধুরী সুমন, মাদরাসার প্রতিষ্ঠাতা প্রতিনিধি মাহমুদুল হাসান দিলসাদ, মাও. ইমরান আহমদ, মুবাশ্বীর আহমদ মজনু, হাফেজ এনামুল হকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, মাদরাসার শিক্ষকমন্ডলী, ছাত্রদের অভিভাবকবৃন্দ।

এসময় উক্ত কৃতি ছাত্র হাফেজ নুরুল হুদা (তুহিন) ও তার উস্তাদ হাফেজ আবিদুর রহমান কে মাদরাসার প্রতিষ্ঠাতা, সৌদি আরব প্রবাসী, বিশিষ্ট দানবীর, আলহাজ্ব আহমদ আলী মুকিব (আব্দুল্লাহ) ও উনার সহধর্মীনির পক্ষ থেকে এবং উপস্থিত বিশেষ অতিথি জনাব এমরান হুসেন (ওসি) মহোদয়ের পক্ষ থেকে নগদ অর্থ ও পাঞ্জাবীর কাপর পুরস্কার দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন