শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

Coder Boss / ৪৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

যশোর জেলা প্রতিনিধি:

কেশবপুরে দূর্বৃত্তরা আবু সাঈদ সরদার (৪২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সাতাইশকাটি ব্রাহ্মণডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ফাঁকা রাস্তার উপর। সে উপজেলার কন্দর্পপুর গ্রামের মৃত এজাহার আলী সরদারের ছেলে। কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানা পুলিশ লাশ হেফাজতে নিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি। হত্যাকারীদের সনাক্ত ও আটকের জন্য এলাকায় পুলিশি অভিযান চলছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কন্দর্পপুর গ্রামের মৃত এজাহার আলী সরদারের ছেলে আবু সাঈদ সরদার পুরাতন ব্যাটারী ও ভাঙ্গারী ব্যবসায়ী। সে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সারাদিন নিজের ব্যাটারী চালিত ভ্যানে করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুরাতন ব্যাটারী ও ভাঙ্গারী ক্রয় করে বাড়ি ফেরার পথে সাতাইশকাটি ব্রাহ্মণডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ফাঁকা রাস্তার উপর দূর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ হেফাজতে নিয়েছে। তবে হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন জানান, আজ মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যার পর দূর্বৃত্তরা ভাঙ্গারী ব্যবসায়ী আবু সাঈদ সরদারকে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকারীদের সনাক্ত ও আটকের জন্য এলাকায় পুলিশি অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন