শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরা তালায় সড়ক দুরঘটনায় নিহত (১)

Coder Boss / ২৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

তালা সাতক্ষিরা প্রতিনিধিঃ

ঢাকাগামী আরএম পরিবহনের চাঁপায় মাহাবুব রহমান নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তালা উপজেলার মদনপুর নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে। মাহাবুব তালা উপজেলার মুড়াকলিয়া গ্রামের কোহিনুর রহমানের ছেলে।

স্থানীয় বাসিন্দা মার্ক সরকার জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মদনপুর বাজারের পাশে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ঢাকাগামী আরএম পরিবহন ও পাটকেলঘাটাগামী মোটরসাইকেল’র মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেল চালক মাহাবুব পরিবহনের চাকার তলে পিষ্ট হয়ে নিহত হয়।

তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, দূর্ঘটনার পরপরই আরএম পরিবহন (ঢাকা মেট্টো-ব-১১-১১৪৬) চালক পালিয়ে যায়।
তিনি বলেন, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মটরসাইকেল চালক মাহাবুব’র মরদেহ সহ তার বব্যবহৃত মটরসাইকেল (খুলনা মেট্টো ল-১১-১৮৮৮) উদ্ধার এবং ঘাতক পরিবহনটি জব্দ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন