শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

চুনারুঘাট বাজার কল্যাণ সমিতি (ব্যকস্-র) শপথ গ্রহণ সম্পন্ন

Coder Boss / ৩৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

চুনারুঘাট প্রতিনিধিঃ

(সমবার ৭ ডিসেম্বর) চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস)এর নবনির্বাচিত কার্যকারী কমিটির সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে । আজ সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই উপলক্ষে আলোচনা সভায় ব্যকসের প্রধান নির্বাচন কমিশনার অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার সাংবাদিক ইসমাইল হোসেন বাচ্চুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন-চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। বিশেষ অতিথি ছিলেন-পৌর মেয়র নাজিম উদ্দিন সামসু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদ রানা, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ চম্পক দাম, সাবেক চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, উপজেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মোদাব্বির আলী, জেলা ব্যকসের সভাপতি শামসুল হুদা, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, হাফিজ জামান বাবুল, ব্যবসায়ী নুরুল ইসলাম তোতা, নির্বাচন কমিশনার প্রনয় পাল, কামরুল ইসলাম, অধ্যক্ষ ফজলুল হক আবিদ, ব্যবসায়ী আতাহার আলী,সায়েম তালুকদার ও তরপদার জাহাঙ্গীর,শেখ কামাল,এন আই সুবেল,সুমন আহমদ সাগর,আরিফ আহমদ,মারজান, সহ অনেকেই।
চুনারুঘাট বাজার কল্যাণ সমিতি  (ব্যকস্-র) শপথ গ্রহণ সম্পন্ন,
এতে বক্তব্য রাখেন-চুনারুঘাট ব্যকসের নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব সালাম তালুকদার, সহ-সভাপতি আলহাজ্ব ছিদ্দিকুুুর রহমান, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম বকুল, যুগ্নসম্পাদক মীর সায়েব আলী, শাহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক নুরুল হক সহ কার্যকারী কমিটির সকল সদস্য সহ সবাই। এবং সদস্য গন সকল ব্যবসায়ী ও ক্রেতাদের সকালের সু-সুস্থ কামনা করে শপথ কার্যক্রম সমাপ্ত করা হয় মর্মে বৃক্তকরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন