আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৫:৪২

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

ধর্মপাশায় বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন সড়কের আনুষ্টানিক উদ্ধোধন

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের ধর্মপাশায় এই প্রথম স্থানীয় একজন মুক্তিযোদ্ধার নামে একটি গ্রামীণ সড়কের নামকরণ করে তা আনুষ্টানিকভাবে উদ্ধোধন করা হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সেলবরষ ইউনিয়নের মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় হইতে সলপ নতুন মসজিদ পর্জস্ত প্রায় ২ হাজার ফুট দীর্ঘ বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন নামে এ সড়কটির নির্মাণ কাজের আনুষ্টানিক ভাবে উদ্ধোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি সুনামগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।
উদ্ধোধনী আনুষ্টানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আবু তালেব, উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. আরিফল্লাহ খান, ধর্মপাশা থানার ওসি (তদন্ত) মো. আতিকুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান মজুমদার, উপজেলা, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের আহবায়ক হাফিজুর রহমান চয়ন, সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলা উদ্দিন শাহ, সাধারন সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান প্রমুখ।
উদ্ধোধনী অনুষ্টানে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন বলেন, বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতির শ্রেষ্ট সন্তান। বয়সের ভারে তাঁরা দিন দিন মরে কমে যাচ্ছেন। তাই আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের স্মৃতিকে ধরে রাখার জন্য দেশের প্রতিটি ইউনিয়নে একজন বীর মুক্তিযোদ্ধার নামে একটি সড়কের নামকরন করার জন্য প্রজ্ঞাপন জারী করা হয়েছে।
আর এরই ধারাবাহিকতায় আজ ওই ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন সড়কের আনুষ্টানিকভাবে উদ্বোধন করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category