আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:১০

বার : শুক্রবার

ঋতু : শীতকাল

ওসমানীনগরে গ্রুপিং এর জের! ভুল বুঝাবুঝি “অতঃপর মীমাংসা

 

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

গত ২৯ ডিসেম্বর ওসমানীনগরের নতুন বাজারের আলমগীর নামক এক ব্যাক্তির সাথে কুরুয়া বাজার এলাকার জিবান.সাজ্জাদ,তারেক,বক্কর,রাজন,সাদিক এই ৬ জনের
রাজনৈতিক সমস্যা নিয়ে কিছু বুল বুজাবুঝি তৈরি হয় ।এরা সব আনা মিয়ার গ্রুপে আওয়ামী ছাত্র লীগের রাজনীতির সাথে জড়িত।এর পর আপডেট নিউজ নামে একটা ভুয়া ফেইসবুক আইডি থেকে চিনতাই বলে কুৎসা রটিয়ে একটি নিউজ করে।
এবং বিব্রান্তি সৃষ্টি করে।অনেক দিন থেকে মানুষদের বুল নিউজ দিয়ে হয়রানি করে আসছে এই ফেইক আইডি আপডেট নিউজ।এই বুল নিউজ এর প্রতিবাদ করেন এলাকা বাসী সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ।এবং তারা বলেন যে সেই ফেইক আইডি দিয়ে বুল সংবাদ করে সে যদি সাহস থাকে তাহলে সামনে এসে সবাইকে জানিয়ে ভুল সংবাদ প্রচার করার জন্য।

গত কাল সন্ধায় তাজপুরে আনা মিয়ার রাজনৈতিক কার্যালয়ে সব কিছু মিটিয়ে দিয়ে উল্লেখিত সবাইকে মিলিয়ে দেওয়া হয়েছে।

এবিষয়ে আলমগীর বলেন এটা একটা মিথ্যা নিউজ ছরিয়ে দেওয়া হইছে। আসলে চিনতাই বলে কিছু ছিল না, শুধু কথা কাটাকাটি করে একটা ভুলবুজাবুজি হয়েছে।

বিষয়টি মিমাংসার পরে তাজপুরের অনেকে ফেইসবুকে সভাই এক সাথে সেই ছবি পুষ্ট করেন।

খবর নিয়ে জানা যায় এটা তাদের রাজনৈতিক একটি সমস্যা ছিল এটা শেষ হয়েছে।এর পর কুরুয়া বাজারের মাহি ফুডস এ তাদের সবাইকে এক সাথে দেখা যায়।সব কিছু আগের মত হয়ে যাওয়ায় এলাকাবাসী ও রাজনৈতিক ব্যক্তি বর্গ সবাই খুশি হয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category