আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৪৯

বার : শনিবার

ঋতু : শরৎকাল

হামলার শিকার হয়েছেন সুমন চন্দ্র সরকার তিনি আসন্ন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী

 

ধর্মপাশা প্রতিনিধিঃ

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সুমন চন্দ্র সরকার (৩৪) ও ঝুটন দাস (৩৩) নামের তাঁর এক সমর্থকের ওপর অতর্কিত হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দুজনেই আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।হামলার শিকার হয়েছেন সুমন চন্দ্র সরকার তিনি আসন্ন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী

গত সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার সুখাইড় মধ্যবাজারে এ ঘটনা ঘটে। আহত ওই দুজনকে ওইদিন রাতেই সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্বৃত্তদের হামলার ঘটনার সময় সেখানে উপস্থিত থাকা প্রত্যক্ষদর্শী পুলক চন্দ্র দাস (৩৪) জানান, গতকাল সোমবার (৪জানুয়ারি) বিকাল পাঁচটার দিকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমার কাকা সুমন চন্দ্র সরকার, সমর্থক ঝুটন দাস ও আমি সহ চারজন ব্যক্তি ওই ইউনিয়নের সুখাইড় ঈমানপুর গ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি গণসংযোগে যাই। আমরা গণসংযোগ শেষ করে চা খাওয়ার উদ্দেশ্যে সুখাইড় মধ্য বাজারে যাই। এ সময় অতর্কিতভাবে কয়েকজন মিলে ঝুটন দাসকে কিল কুষি ও লাথি মারতে শুরু করে। এতে সুমন কাকা বাঁধা দিলে তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা। আমি কিছুটা পেছনে ছিলাম। সেখানে গিয়ে পৌঁছাতেই দুর্বৃত্তরা সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসীর সহায়তায় আহত ওই দুজনকে রাতেই সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আমাদের এলাকায় আওয়ামী লীগের আরও মনোনয়ন প্রত্যাশী রয়েছে। ওই মনোনয়ন প্রত্যাশীর নির্দেশে হয়তো তাঁর লোকজন এই হামলা ঘটাতে পারে বলে আমাদের ধারণা।

ঐ বাজারে নাম প্রকাশ না করা শর্তে ব্যবসায়ী বলেন এই ঘটনা তীব্র নিন্দা জানাচ্ছি প্রতিযোগিতা থাকা ভালো কিন্তুক প্রতিহিংসা থাকা ভালো নয়

ধর্মপাশা থানার ওসি মোহাম্মাদ দেলোয়ার হোসেন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category