শিরোনাম
অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি।
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাদ্দাম বাজার যুব সংঘ’র উদ্যোগে মুক্তিযুদ্ধা সম্মাননা স্মারক প্রদান ও শীতবস্ত্র বিতরণ

Coder Boss / ১৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

 

এইচ অার রুবেল হবিগঞ্জ :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউপির ৮নং ওয়ার্ডের মুক্তিযুদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।‘‘আমরা সাজাবো আমাদের সমাজ’’ এই প্রতিপাদ্যকে হৃদয়ে ধারণ করে এর আয়োজন করেন সাদ্দাম বাজার যুব সংঘ নামে একটি সামাজিক সংঘঠন।

বিগত শুক্রবার (৮ই জানুয়ারী ২০২১) মোহাম্মদ হুমায়ূন, রজব আলী,এস,এম নাঈম এর যৌথ সঞ্চালয়া মোঃ এর্শাদ উল্লার সভাপতিত্বে সন্ধ্যা ৬.০০ ঘটিকার সময় মাদক বিরোধী সচেতনতামূলক আদি ঐতিহ্যবাহী ‘‘গম্ভীরা’’ পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্টান শুরু হয় ।এসময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত সঞ্জু চৌধুরী,বিশেষ অতিথী ওসমান গণি কাজল,মো আমীর আলী,মোঃ খলিলুর রহমান,শামীম আহমেদ,জাকির হোসেন পলাশ এবং সাদ্দাম বাজার যুব সংঘের সকল নেতৃবৃন্দ।

মহান মুক্তিযুদ্ধে দেশ রক্ষায় নিজেকে উৎসর্গ করে পাক-হায়নাদের হাত থেকে দেশকে রক্ষা করে আমার, আপনার স্বাধীনতা ফিরিয়ে আনা স্বরূপ সাদ্দাম বাজার যুব সংঘের পক্ষ হতে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।অত্র ওয়ার্ডের সম্মাননা প্রাপ্ত বীরমুক্তিযুদ্ধাগণরা হলেন-মোঃ মসকিন মিয়া,মোঃ আজিম উদ্দীন, আঃ বারিক,মোঃ নূরুল হক,মোঃ আলা উদ্দীন,মোঃ রমজান আলী,মোঃ ডেঙ্গু মিয়া,মোঃ মুসলিম মিয়া।মরণোত্তর বীরমুক্তিযুদ্ধাগণ হলেন-মনফর উল্লাহ,মোঃ আঃ মোতালিব,মোঃ ইছাক মিয়া,মোঃ মওলা মিয়া,মোঃ তৈয়ব আলী,মোঃ আঃ বারিক,মোঃ আনছর আলী,মোঃ আব্দুন নূর,মোঃ আঃ জলিল।

উপস্থিত বক্তারা বলেন এভাবেই সমাজের প্রতিটিস্থরের মানুষজনকে সাদ্দাম বাজার যুব সংঘের উদিয়মান তরুণরা আজ যে সম্মান দেখালেন তাতে সমাজের আগামিপ্রজন্ম সুন্দর সোনালী ভবিষ্যৎ তৈরীতে বহুধাপ এগিয়ে যাবে।সর্বশেষে সকলের কণ্ঠে ‘‘আমরা সাজাবো আমাদের সমাজ’’ এই শ্লোগানে শ্লোগানে সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

ছবির ক্যাপশনঃ ১.মুক্তিযুদ্ধা সম্মাননা স্মারক প্রদান
২.অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ
৩.মাদক বিরোধি গম্ভীরা উপস্থাপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন