শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ত্যাগীদের মূল্য নেই! পদ বঞ্চিত প্রবীণ আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম

Coder Boss / ৫৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

রাজা মিয়া বিশেষ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথ উপজেলায় জন্ম,নাম শেখ শহীদুল ইসলাম, পিতা মৃত শেখ আব্দুস সত্তার ১৯৫৭ সালে ২০ শে মার্চ বিশ্বনাথ উপজেলার দেও কলস ইউনিয়নের নিয়ামত পুর গ্রামে এক মুসলিম পরিবারে জন্ম নেন।

তার পরিবার ও ছিল মুক্তি যোদ্ধা পরিবার পরিচয় তিনি ও ছিলেন ৭১ এর মুক্তি যুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের একজন নগণ্য কর্মী।

যিনি ১৯৬৮ সালে ছাত্র লীগের রাজনীতি থেকে শুরু করেন তার রাজনৈতিক জীবন।
ধারাবাহিক ভাবে ১৯৭৩ সালে এমসি কলেজ ছাত্র লীগের সদস্য থেকে শিক্ষা ও সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।
পরে সহ সভাপতি ১৯৭৪ সালে বৃহত্তর সিলেট বিভাগীয় ছাত্র লীগের সদস্য ও ১৯৯০ সালে বিশ্বনাথ উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক ১৯৯৫ সালে যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ বিশ্বনাথ,২০১৫ পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন যাবত সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি -১/২ এর পরিচালক ও যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করে গেছেন।
কিন্তু শেষ পর্যন্ত গত জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদপ্রার্থী ছিলেন।
দুর্ভাগ্যজনক হলেও সত্য যে তার জায়গা জেলা আওয়ামী লীগের বর্তমান পূর্ণাঙ্গ কমিটি কিংবা বিগত উপজেলা কমিটি দেওয়া হয়নি।
একজন খাঁটি দুঃসময়ের দুঃসাহসিক কর্মী হিসেবে ও তিনি যথা উপযুক্ত মূল্যায়ন পাননি।
এ বিষয়ে জানতে চাইলে শেখ শহিদুল ইসলাম বলেন, জীবনের চাওয়া পাওয়া নেই পদ-পদবি নিয়ে পকেট ভারী করতে চাই না জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে আওয়ামী লীগ করে যাব। কিন্তু দুঃখজনক হলো এই যে আমরা যারা দলের প্রবীণ কর্মী তাদের কোনো মুল্য নেই। তিনি আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার কাছে দলের ত্যাগী ও দুঃসময়ে হাল ধরে রাখা কর্মীদের সঠিক মূল্যায়ন আশা করে বলেন আশা রাখি জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি পরলে দলের ত্যাগীরা ও একদিন মূল্য পাবে। কারণ রাঘববোয়ালদের কাছে আজ আমরা অসহায়।তারা তলা বিহীন ঝুড়িকে উচু করতে নিজের বলয় পকেট ভারী করতে মরিয়া তাদের কাছে ভালো কিছু আশা করা যায় না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন