শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দেবহাটা জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের আঘাতে গৃহবধূ জখম

Coder Boss / ৩৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১

জিএম তারেক মনোয়ার দেবহাটা উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা জেলার দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে নূরনাহার (৪০) নামের এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

 

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পারুলিয়া ইউনিয়নের শাঁখরা কোমরপুর খানাবাটি জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ শাঁখরা কোমরপুরের শামীম মোল্যার স্ত্রী। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতের পরিবার জানায়, দীর্ঘদিন ধরে বসত ভিটার সীমানা নিয়ে তাদের প্রতিবেশী মোহাম্মাদ আলীর ছেলে ফিরোজ হোসেনের পরিবারের সাথে তাদের বিরোধ চলে আসছিল।

 

মঙ্গলবার বিকালে জমি মাপজরিপের নামে ফিরোজ হোসেন, তার ছেলে মনিরুল ও বোন জামাই কুলিয়ার আজগর তাদের সীমানার কিছু অংশ দখল করে নেয়ার চেষ্টা করে। এসময় বাঁধা দিতে গেলে নুরনাহারের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফিরোজ, মনিরুল ও আজগর।

 

সেসময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে তার ছেলে নাসির উদ্দীনকেও বেধড়ক পিটিয়ে জখম করে তারা। পরে রক্তাক্ত জখম অবস্থায় গৃহবধু নুর নাহারকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এঘটনায় আদালতে মামলার প্রস্তুতি চলছিল বলেও জানিয়েছেন আহতের স্বজনরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন