আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:২৫

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

কোম্পানিগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে হত্যার চেষ্টা

কোম্পানীগঞ্জ থেকেঃ

পূর্ব শত্রুতার জের ধরে ১৪ ই মে, ঈদের দিন সকাল ৯টায় মসজিদের সামনে আক্রমন চালায় সন্ত্রাসীরা,বীর মুক্তিযোদ্ধা মোঃ ইছামুদ্দিন এর উপর,সেখানে ভীষন মারপিট হয়।

বীর মুক্তিযোদ্ধা মোঃ ইছামুদ্দিন,গ্রাম নতুন জালিয়ার পাড়, পোস্ট অফিস পাউরাবাজার, থানা কোম্পানীগঞ্জ জেলা সিলেট।বয়স্ক মুরব্বি যখন নামাজ শেষ করে বাড়ি ফেরার জন্য মসজিদ থেকে বাহির হলেন।টিক তখন ই সন্ত্রাসীরা আক্রমন চালায়। এই সময় ভয়ে এলাকার কেহ কথা বলেনি।

উনার সারা সরিলে আগাত করা হয়, মারাক্তকভাবে আঘাত করা হয়।উনি এখনও কোম্পানিগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এ ভর্তি রয়েছেন,খোজ খবর নেওয়ার মত কেউ নাই। তুলনামূলক ভাবে উনি সন্ত্রাসী থেকে অনেক গরিব,তাই পাল্লা দিয়ে পারতেছেন না।

সঠিক বিচার ও পাইতেছেন না। ওনার মেয়ের সাথে তাদের জগড়া ছিল একটা বড় ট্রাক্টর গাড়ি নিয়ে, ওরা জুর জবরদস্তি করে সেটাও নিয়া গেছে ক্ষমতার বলে। এলাকার চেয়ারম্যান বিচার করে দেওয়ার জন্য আশ্বাস দিলেও সেটা এখন ও করা হয় নি।আজ এক বছর হল আজও বিচার করেন নাই।

চেয়ারম্যানের নাম হল, লালমিয়া, বাড়ি টুকেরবাজার বাগতি। দৈনিক, সিলেট নিউজ ২৪ডট কম,অনলাইন নিউজ পুর্টাল কে বিষয়টি এক ভিডিও বার্তায় অবগত করেন,বিপর্যস্থ পরিবারটি। বিষয়টি সরকার ও প্রশাসনের দৃষ্টি আকর্শন করছি যাতে সন্ত্রাসীদের কে আইনের আওতায় আনা হয়।

এভাবে সমাজে আজ বড় ধরনের ঘঠনার জন্ম দেয়,সমাজ কুলশিত হয়,বিপর্যস্থ হয়ে পড়ে মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category