আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:৫৩

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

গোয়াইনঘাটে পারিবারিক কলহের জের ধরেই এক যবুকের হাত দ্বী-খন্ডিত

গোয়াইনঘাট প্রতিনিধি-

সিলেটের গোয়াইনঘাট উপজেলাধীন এক নং রুস্তমপুর ইউনিয়নের পিরের বাজার সংলগ্ন টেকনাগুল গ্রামে তালতো ভাইয়ের দা এর কোপে দেলোয়ার হোসেন (২২)নামে এক যুবকের হাত দ্বিখণ্ডিত হয়েছে। জানা যায় দেলোয়ার হোসেন এর বড় ভাই মাশুক আহমদ একই গ্রামের শাহ আলম এর মেয়ে বেগম আক্তার কে জীবন সংঙ্গী করে নেন। বিয়ের কিছুদিন যেথে না যেতেই উভয়ের পরিবারের মধ্যে কলহ তৈরি হয়। সামান্য কোন সমস্যা হলেই বউ বেগম আক্তার তার বাপের বাড়িতে চলে যান এবং উভয় পরিবারের মধ্যে বিরোধ বাধতেই থাকে।

৯ জুলাই শুক্রবার বিকালে একই ভাবে পরিবারিক সমস্যার যেরে বেগম আক্তার তার বাপের বাড়িতে চলে গেলে স্বামী মাশুক আহমদ বেগম আক্তার এর বাড়িতে যান এমন খবরে মাশুক আহমদ এর পিছু ছুটে বেগম আক্তার এর বাড়িতে যান দেলোয়ার হোসেন। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ তৈরি হলে তালতো ভাই হুমায়ুন আহমদ এর দা-এর কোপে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন এর হাত মাটিতে খসে পড়ে।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব ও গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র  সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য মাশুক আহমদ এর শশুর শাহ আলম ও বউ বেগম আক্তার কে থানায় নিয়ে আসেন।

এবিষয়ে জানতে চাইলে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ জানান, বিষয়টি পরিবারিক কলহের জেরে হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য এক মহিলা ও এক পুরুষকে থানা হেফাজতে রাখা হয়েছে। ভিকটিমের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ দেওয়া হয় নাই। তিনি বলেন আমাদের অভিযান অব্যহত আছে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পরবর্তী আইনও ব্যবস্থা গ্রহণ করা হবে।

রিপোর্ট লেখা পর্যন্ত মামলার দায়ের এর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভিকটিম দেলোয়ার এর বড় ভাই আশিকুর রহমান এবং রোগী সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তাছাড়া এ খবরে এলাকার জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে ফেইসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছেন সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category