শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক ২

Coder Boss / ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

 

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধি:

 

বরিশালের বানারীপাড়া পৌরশহরে ডিবি পুলিশের অভিযানে দুই গাজা ব্যবসায়ী আটক হয়েছে। ভাতের হোটেলের আড়ালে এরা মাদকের রমরমা ব্যবসা করে যাচ্ছে। পৌরসভার বাসস্ট্যান্ড থেকে বরিশাল ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক অভি রঞ্জন দে (দায়িত্ব প্রাপ্ত ওসি)’র দিকনির্দেশনায় বিশেষ অভিযানে পৌরসভার ১নং ওয়ার্ডের মৃত যাদব বালার পুত্র পলাশ বালা (২০) ও ৩নং ওয়ার্ডের শাজাহান বেপারী ছেলে (ব্রীজ সংলগ্ন সিনামহল রোডের ভাতের হোটেল রাসেলের ভাই)
নাসির (২৭) কে ৫০০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে আটক করে বরিশাল ডিবি পুলিশ টিম। নাসির বাসস্ট্যান্ড এ ভাতের হোটেল ব্যবসার অন্তরালে মাদক এবং অনৈতিক কর্মকান্ড পরিচালনা করে। ডিবি পুলিশের ধারাবাহিক অভিযানে ২৭ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।
বরিশাল জেলা ডিবি পুলিশের উপ- পরিদর্শক বেলায়েত হোসেন,সহ উপ-পরিদর্শক শাহাদাত হোসেন, সঙ্গিও ফোর্স মশিউর রহমান, নুর আলম এবং আউয়াল হোসেন এসময় অভিযান পরিচালনা করেন। ডিবি পুলিশের উপ- পরিদর্শক বেলায়েত হোসেন বলেন, আটককৃতদের বানারীপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। আসামিদের মাদক মামলায় অন্তর্ভুক্ত করে আগামী ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন