আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:০৩

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

সিলেটে ইন্টারনেট সেবা বন্ধ।

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশের বিভিন্ন জেলার মোবাইল ফোনের গ্রাহকেরা দ্রুতগতির থ্রিজি,ফোরজি ইন্টারনেট ও টুজি ব্যবহার করতে পারছেন না বলে অভিযোগ পাওয়া গেছে। দেশের সবগুলো অপারেটরের গ্রাহকরাই এ সমস্যার মধ্যে পড়েছেন বলে জানা গেছে।

এতে ভোগান্তিতে পড়েছেন ব্যবহারকারীরা। তবে হঠাৎ সেবা বন্ধের বিষয়টি নিয়ে অপারেটরাও পরিষ্কার করে কিছু জানাতে পারেনি।

এদিকে, কারিগরি ত্রুটির কারণে দেশে সব মোবাইল অপারেটরের ইন্টারনেট সেবা বিঘ্নিত হচ্ছে বলে জানিয়েছে বিটিআরসি।তবে বিকেলের মধ্যে ঠিক হয়ে যাবে বলে জানিয়েছেন সংস্থাটির ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র।

মোবাইল অপারেটরের পাশাপাশি দেশের বিভিন্ন জায়গায় ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে না। এতে জরুরি কাজে ইন্টারনেট ব্যবহার করতে না পারার অভিযোগ করছেন ব্যবহারকারীরা।

সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাহুবলের এক বাসিন্দা জানান, বৃহস্পতিবার শেষ রাত ০৩ঃ৪৫ মিনিট থেকেই মুঠোফোনে ইন্টারনেট সংযোগ কাজ করছে না।

শুরুতে বৃহস্পতিবার(১৪ অক্টোবর) মধ্যরাত থেকে কুমিল্লা সহ দেশের ৬ জেলায় ইন্টারনেট সেবা পেতে সমস্যা দেখা দেয়। পরে শুক্রবার ভোর থেকে সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে এই সমস্যা হচ্ছে বলে অভিযোগ করছেন গ্রাহকরা।

এমন একজন ইন্টারনেট ব্যবহারকারী বাহুবল এর মেডিকেল রোড এর ব্যবসায়ী জুবাহিদ মিয়া সিলেট নিউজ24’কে বলেন,” আমার বাড়ীর ও গ্রামের পরিচিত,আত্মীয় স্বজন,ভাই-বন্ধু সবাই বিদেশে থাকেন।উনাদের সাথে যোগাযোগ রাখি সপ্তাহের শুক্রবার দিনটায়।কিন্তু আজ সকালবেলা ঘুম থেকে উঠে মোবাইলে ডাটা অন করার পর দেখলাম ইন্টারনেট সংযোগ নাই। খুবই সমস্যায় আছি।প্রচন্ড বিরক্তিকর অবস্থায় পড়েছি “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category