আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৪৩

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

প্রবাসীদের নিয়ে, আল ফালাহ ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন

সিলেট নিউজ ডেস্কঃ

বিসমিল্লাহির রাহমানির রাহিম
আল্লাহ তায়ালার দরবারে লক্ষ কোটি শুকরিয়া জ্ঞাপন করছি যে আল্লাহ তায়ালা এই করুণা কালীন সময়ে আপনাকে,আমাকে সুস্থ রেখেছেন। সেজন্য আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি আলহামদুলিল্লাহ।

ছাতক উপজেলার ২ নং নোয়ারাই ইউনিয়ন ৯ নং ওয়ার্ড চাঁনপুর বাজারে ২২শে অক্টোবর ২০২১ ইংরেজি শুক্রবার রাত ৯ ঘটিকার সময় তিনজন সম্মানিত শুভাকাঙ্ক্ষী ও দুইজন সম্মানিত সদস্যের বিদেশ গমন উপলক্ষে আর্তমানবতার সেবায় নিয়োজিত অরাজনৈতিক একটি ইসলামী সংগঠন আল ফালাহ ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন অত্র সংগঠনের সম্মানিত সভাপতি হাফেজ মোস্তাফিজুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁনপুর গ্রামের কৃতি সন্তান শ্রদ্ধেয় বড় ভাই আলহাজ্ব মোঃ তায়্যিবুল ইসলাম, বক্তব্যে তিনি বলেন আপনারা যে আমাকে ভালোবাসা দেখিয়েছেন আমরা প্রবাসীদের পক্ষ থেকে আপনাদেরকে আন্তরিক অভিনন্দন।

আপনাদের কাছে আমরা চির কৃতজ্ঞ আপনাদের এই ভালোবাসা আমাদের অন্তরে চিরস্মরণীয় হয়ে থাকবে।

বক্তব্য রাখেন অত্র সংগঠনের সম্মানিত উপদেষ্টা হযরত মাওলানা সাইদুর রহমান সাহেব বক্তব্য রাখেন, চাঁনপুর বাজার এর বিশিষ্ট ব্যবসায়ী ডাক্তার মোহাম্মদ হোসাইন আহমদ উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের সম্মানিত অর্থ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শামসুল আলম, উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সম্মানিত সকল দায়িত্বশীল ও সদস্যবৃন্দ এবং অত্র এলাকার মুরুব্বি ও যুবক ভাইয়েরা সম্মাননা স্মারক গ্রহণ করেন সম্মানিত শুভাকাঙ্ক্ষী আলহাজ্ব মোঃ তায়্যিবুল ইসলাম মোহাম্মদ আফজাল হুসাইন মোঃ হাবিবুর রহমান সম্মানিত সদস্য মোঃ এমজাদ হোসাইন মোহাম্মদ হোসাইন আহমদ পরিচালনা করেন অত্র সংগঠনের সম্মানিত উপদেষ্টা যার অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে দীর্ঘ পাঁচ বৎসর যাবত যিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাবলীগ জামাতের আমীর বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা ক্বারী শামসুর রহমান সাহেব।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে কৃতজ্ঞতা প্রকাশ করেন অত্র সংগঠনের সম্মানিত সাধারণ সম্পাদক সৌদি আরব প্রবাসী আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মোস্তফা কামাল।

আল ফালাহ ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা
পরিশেষে দোয়া করি আল্লাহ তায়ালা যেন অত্র সংগঠনের সকল সদস্য ও অত্র এলাকার জিন্দা মুর্দা সবার জন্য সংগঠনটি কেয়ামতের ময়দানে নাজাতের উসিলা করেন আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category