শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আরশি খান নগ্ন হয়ে সাংবাদিক সম্মেলনে সালমানের সঙ্গে বিবাদ।

Coder Boss / ২০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

সিলেট বিনোদন ডেস্ক:

ভারতের রিয়ালিটি শো ‘বিগ বস’ খ্যাত আরশি খান সবসময়ই কোনও না কোনও কারণে বিতর্কে রয়েছেন। কিছু বছর আগে নগ্ন হয়ে উপস্থিত হয়েছিলেন সাংবাদিক সম্মেলনে। ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছিল সেই ভিডিও। নগ্ন হয়ে শরীরে তেরঙ্গা এঁকেছেন বলে অনেকেই তাঁর বিরোধিতাও করেছিলেন। আসলে,আরশি খান ২০১৬ সালে ঘোষণা করেছিলেন যে ভারত-পাকিস্তান ম্যাচে যেই জিতবে,তিনি নগ্ন হয়ে নিজের শরীরে সেই দেশের পতাকা আঁকবেন।সেই ক্রিকেট ম্যাচে পাকিস্তানকে হারিয়েছিল ভারত। এরপর নগ্ন হয়ে সংবাদ সম্মেলন করেন আরশি খান। তবে পুরোপুরি নগ্ন নয়, শুধুমাত্র চাদর জড়িয়ে হাজির হন আরশি। সাংবাদিক সম্মেলনে আরশি বলেন, ‘আমি বলেছিলাম ভারত জিতলে শরীরে ভারতের পতাকা বানাবো, তাই করেছি। এছাড়াও আমি বলেছিলাম পাকিস্তান মানে আফ্রিদি জিতলে গায়ে পাকিস্তানের পতাকা আঁকব, কিন্তু পাকিস্তান হেরে গেল’। অনেকেই সেইসময় আরশি খানের তীব্র বিরোধিতা করেছিল । এমনকি আরশি খানের বিরুদ্ধে তেরঙ্গা অবমাননার জন্য একটি মামলাও দায়ের করা হয়েছিল।

সেই ভিডিওতে আরশি খান আরও বলেছিলেন যে তিনি পাকিস্তানের ক্রিকেটার শহিদ আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। জানা যায় যে, আরশি খান নিজেই তাঁর সঙ্গে পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির নাম জড়িয়েছিলেন। তিনি নিজেই বলেছিলেন যে তিনি শহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কে রয়েছেন এবং তিনি তাঁর সন্তানের মা হতে চলেছেন। যদিও কয়েকদিন পরেই আরশি জানান, সবই পাবলিসিটি স্টান্ট।

বিগ বসের বেশ কয়েকটি সিজনেই হাজির হয়েছেন আরশি খান। সলমন খানের সঙ্গে তাঁর বিবাদের জেরে তিনি উঠে এসেছিলেন খবরের শিরোনামে। ‘জিল্লত কে লাড্ডু’-এর বক্তব্যের পর আরশির ওপর ক্ষিপ্ত হন সলমন খান, এরপর তিনি আরশিকে তাঁর সঙ্গে কথা না বলার নির্দেশ দেন।

আরশি খান ‘বিশ’ এবং ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিটাল’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন। প্রতিযোগী হিসেবে বিগ বসের ঘরে বেশ তোলপাড় সৃষ্টি করেছিলেন তিনি। আরশি তার সাম্প্রতিক বিবৃতিতে বলেছিলেন যে তিনি নির্দিষ্ট ক্ষেত্রে সীমাবদ্ধ থাকতে চান না, তাই তিনি আজকাল কুস্তি শিখছেন। আরশি বলেন, ‘আমি আন্তর্জাতিক পর্যায়ে খেলতে চাই। কোনও পুরুষের সঙ্গে কুস্তি লড়তেও আমার কোনও সমস্যা নেই। আজকের পৃথিবীতে আর কোন লিঙ্গ বৈষম্য নেই।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন