শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ

Coder Boss / ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২

জকিগঞ্জ প্রতিনিধি:

জকিগঞ্জের ৯নং মানিকপুর ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার এটিএম হামিদ বলেছেন, গত কয়েক দিনের বন্যায় জকিগঞ্জের বিভিন্ন ওয়ার্ডের মানুষ সীমাহীন দুর্ভোগের মধ্যে দিনযাপন করছে। বাসা-বাড়িতে পানি ঢুকার কারণে অনেকেই বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছে। আকস্মিক বন্যায় বিশুদ্ধ খাবার পানির সংকট দেখা দিয়েছে। বাসাবাড়িতে পানি ঢুকে যাওয়ায় মানুষ খাবার রান্না করতে পারছে না। ফলে শুকনো খাবার খেয়েই জীবন চালাতে হচ্ছে। অনেকেই আবার ত্রাণের সাহায্যের ওপর নির্ভর করে আছেন। বিশেষ করে যে সকল মানুষ দিনে আনে দিনে খান তাদেরকে প্রচুর সমস্যায় পড়তে হচ্ছে। এ অবস্থায় সব ভেদাভেদ ভুলে আমাদেরকে দুর্গত মানুষদের রক্ষায় এগিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, মানুষ মানুষের জন্য। এখানে কোন ধরনের রাজনীতি নয়, সংকীর্ণতা এবং বিভেদ নয়। সব ভেদাভেদ ভুলে দুর্গত ও অসহায় মানুষদের কল্যাণে কাজ করাই মনুষ্যত্বের পরিচয়।

শুক্রবার (২০ মে) বৃষ্টিভেজা সকালে ৯ নং মানিকপুর ইউনিয়নের ৪ন ওয়ার্ডের মেম্বার এটিএম হামিদ এর ব্যাক্তিগত উদ্যেগে অসহায়দের মধ্য খাদ্য সামগ্রী বিতরণ ও পরিদর্শনকালে তিনি মিডিয়ার সম্মুখে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সুহেল আহমদ ,হোসাইন আহমদ ,জামাল আহমদ ,কামরুল ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন