শিরোনাম
জান্নাতে যেতে হজরত আলি রাদিয়াল্লাহু আনহুুর ৬ উপদেশ! যে কারণে তোষামোদ করতে নিষেধ করেছেন রাসূল সা: মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলে মশাল মিছিল অনুষ্টিত শাহ সূফী আল্লামা শিঙ্গাইরকুড়ি ছাহেব (রহ.) এর ৪৩ তম ঈসালে সাওয়াব মাহফিল ১লা জানুয়ারি ২০২৪ মৌলভীবাজারের ৪টি আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৩৩ জন দোয়ারাবাজারে আওয়ামী লীগের আনন্দ মিছিল ও উল্লাস দোয়ারাবাজারে তরুণদের টিভি উপহার দিলেন অ্যাডভোকেট কানন আলম আমার স্বরচিত কাব্য একক ও যৌথ ১০ টি বই প্রকাশিত হয়েছে ও পরকীয়া নিয়ে আল্লাহর সতর্কবার্তা বিয়ানীবাজারে সৈয়দ নবীব আলী কলেজের নবনির্বাচিত গভর্নিং বডিকে সংবর্ধনা প্রদান
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০৯:৫৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়া ব্লাড ব্যাংক নিহত বুদ্ধি প্রতিবন্ধী মুমিনের অসহায় পরিবারের পাশে

বরিশাল প্রতিনিধিঃ / ৩১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

জাকির হোসেন:

একের পর এর সেবা মূলক কাজ করে যাচ্ছে বানারীপাড়া ব্লাড ব্যাক পরিবার। রক্তদান কর্মসূচির মধ্য দিয়ে অসহায় মানুষদের সেবা করাই এই সংগঠনের মূল রক্ষ। তারই ধারাবাহিকতায় বরিশালের বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত বুদ্ধি প্রতিবন্ধী মুমিনের পরিবারের পাশে দাড়িয়েছে বানারীপাড়া ব্লাড ব্যাংক পরিবার।

যে গত ১২ জুলাই মঙ্গলবার বিকাল আনুমানিক ৫ টার সময় বানারীপাড়ার কাজলা এলাকায় ইজি বাইকের নিচে পরে গুরুত্বর আহত হয় ব্রাম্মনকাঠী এলাকার জয়নালের বুদ্ধিপ্রতিবন্ধী ছেলে মুমিন। আহত হবার পর পর ই এলাকার জনসচেতন মানুষ মুমিনের পাশে দাড়ায় এবং উন্নত চিকিৎসার জন্য বরিশাল তারপর ঢাকায় নিয়ে যাওয়া হয়। মাথায় রক্ত খরন, শরীরে প্রচুর ক্ষত, মাথার রক্তক্ষরনের জন‍্য খিচুনি ও বমির কারনে সেষ পর্যন্ত পৃথিবীর মায়া ত্যাগ করে বিদায় নিতে হয় মুমিনকে।

জরাজীর্ণ কুটিরে আর্থিক অভাব অনটনের মাঝে প্রতিবন্ধী ছেলেকে নিয়ে বসবাস করলে ও ছেলেকে হারিয়ে পরিবারটি এখন শোখের সাগরে ভাসছে। তাদের পাশে ছায়া হয় ১৭ জুলাই বানারীপাড়া ব্লাড ব্যাংকের পক্ষ হতে ঐ অসচ্ছল পরিবারকে সচ্ছলতার জন্য কিছু আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় সেখানে ভার্চুয়ালে উপস্থিত ছিলেন ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা মুক্তা চৌধুরী, পরিচালক মাইদুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক রিয়াজ, সদস্য অলি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন