শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্যামনগরে প্লাবিত ২ হাজার পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী পৌঁছে দিলেন এমপি জগলুল হায়দার

শেখ আবুমুছা / ৩০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

সাতক্ষিরা প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের দূর্গাবাটি ভাঙ্গন কবলিত এলাকায় ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে পৌঁছে দিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার ১৭ জুলাই রবিবার দুপুরে বুড়িগোয়ালিনি ইউনিয়ন পরিষদ উক্ত ত্রাণ সামগ্রি বিতরন করা হয়েছে।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জগলুল হায়দার।

উক্ত ত্রাণ বিতরণের পূর্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় সংসদ সদস্য বলেন,বুড়িগোয়ালিনী ইউনিয়নের মানুষের দুর্দশার কথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে পৌঁছে গেছে। অতি দ্রুত সময়ের মধ্যেই আপনাদের বাঁধ নির্মাণ সম্পন্ন করা হবে।আরো বেশি বেশি ত্রাণ আসবে। বঙ্গবন্ধু কন্যা আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন।বারবার নদী ভাঙ্গনের হাত থেকে আপনাদের রক্ষা করার জন্য স্থায়িত্বশীল নদী রক্ষা বাঁধ নির্মাণ করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস. এম. আতাউল হক দোলন। শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাঈদ,শ্যামনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি জি, এম, আকবর কবীর,বুড়িগোয়ালিনী ইউনিয়নের চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান বাবু ভবোতোষ কুমার, শ্যামনগর এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক গাজী আল ইমরান,শ্যামনগর স্টুডেন্ট’স সলিডারিটি টিমের সভাপতি মারুফ হোসেন মিলন,বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যম ব্যক্তিবর্গ, সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আশরাফ আলী,যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সদস্য সদস্যা বৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বুড়িগোয়ালিনী ইউনিয়নে প্লাবিত ২ হাজার পরিবারের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার চাল, ডাল, লবণ, চিনি,সোয়াবিন তেল,মরিচের গুঁড়া, হলুদের গুঁড়া, ধনিয়ার গুড়া ও বাচ্চা শিশুদের জন্য খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেন প্রধান অতিথি সংসদ সদস্য এস, এম, জগলুল হায়দার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন