শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ট্রাক চাপায় পথচারী নিহত

আল মামুন খান / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার শামুকজানি বাজারে ট্রাক চাপায় আবুল বাশার (৫৫) নামে এক পথচারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৮ টার দিকে ঢাকা মেট্রো ট-১৫-৭০৫৯ নং একটি ট্রাক বেপরোয়া গতিতে নান্দাইল টু তাড়াইলগামী পাকা রাস্তার উপর পৌঁছাইলে শামুকজানি বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের মৃত সাজিম উদ্দিনের ছেলে আবুল বাশারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃৃত্যু হয়।

ওই সময় এলাকাবাসী ট্রাক চালক হৃদয় মিয়াকে (২৪) আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও চালককে আটক করে এবং নিহত আবুল বাশারকে থানায় নিয়ে আসেন। চালক হৃদয় মিয়া পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার পূর্ব দরিল্লা গ্রামের মৃত মোকশোদ আলীর ছেলে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে উপজেলার শামুকজানি নামক স্থানে ট্রাক চাপায় একজন পথচারী নিহত হয়। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল থেকে চালক ও ট্রাকটিকে আটক করে এবং নিহত ব্যাক্তিকে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরো বলেন, ভিকটিমের পক্ষ হইতে এজাহার প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন