শিরোনাম
‘ অশান্ত পাহাড় ‘। সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন বুধহাটা থেকে ১৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক যুবক আটক ‘সোনালী চাকমা’র পাশে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন। স্টুডেন্ট’স কেয়ার স্কুল,গোরারাই এর জাতীয় শোক দিবস উজ্জাপন বৌভাতের আনন্দ চাপা পড়লো গার্ডারে। (ভিডিও সহ) বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয়
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পবিত্র কোরআন শরীফ নিয়ে নাশকতার প্রচেষ্টা;- ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার।

সত্যজিৎ দাস / ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার:

বানিয়াচং থানাধীন ০৩নং দক্ষিণ-পূর্ব ইউ.পির অন্তর্গত বানেশ্বর বিশ্বাসের পাড়ায় গত রবিবার (২৪ জুলাই) পবিত্র কোরআন শরীফ নিয়ে নাশকতার প্রচেষ্টার ঘটনাস্থল ২৬ জুলাই রোজ মঙ্গলবার পরিদর্শন করেন হবিগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয়।

এই ঘটনায় পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয় এলাকার গণ্যমান্য মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের লোকজন,জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় করেন। সভায় উভয় সম্প্রদায়ের লোকজন এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন।

এ সময় এলাকার লোকজনদের উদ্দেশ্যে তিনি বলেন,এই ঘটনা নিয়ে যেন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট না হয় এবং কেউ যেন কোন ধরণের গুজব সৃষ্টি না করতে পারে সে দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান। পুলিশ সুপার মহোদয় বলেন,’বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। হাজার বছর ধরে এ ভূখণ্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন। কাউকে আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে দেব না। আগামী দিনে সব ধর্মের পারস্পারিক সম্প্রীতি আরো সুদৃঢ় করার আহবান জানান তিনি ‘।তাছাড়াও এ ঘটনা নিয়ে যেন এলাকায় কোন ধরনের আইনশৃংখলার অবনতি না হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন ধরনের গুজব বা অপতৎপরতা চালাতে না পারে সে দিকে লক্ষ্য রাখতে হবে। তিনি আরো বলেন,এই ঘটনার মূল রহস্য উদঘাটনপূর্বক দ্রুত জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও,এ সময় উপস্থিত ছিলেন জনাব পলাশ রঞ্জন দে,অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল),হবিগঞ্জ,জনাব মোঃ আরফান উদ্দিন, চেয়ারম্যান,৩নং বানিঃ দক্ষিন-পূর্ব ইউপি,বানিয়াচং, জনাব কাজী মওলানা আতাউর রহমান,ভাইস প্রিন্সিপাল,আলীয়া মাদ্রাসা ও সভাপতি,মসজিদ ইমাম কমিটি,বানিয়াচং,হবিগঞ্জ,জনাব বিপুল ভূষন রায়, সভাপতি,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বানিয়াচং,জনাব কাজল চ্যাটার্জী,সাধারণ সম্পাদক, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ,বানিয়াচং,জনাব বাদল ভট্টাচার্য,সভাপতি,পূজা উদযাপন কমিটি, বানিয়াচং,হবিগঞ্জ,জনাব মোহাম্মদ এমরান হোসেন, অফিসার ইনচার্জ,বানিয়াচং থানা,জনাব তোফাজ্জল হোসেন,মেম্বার,০৬ নং ওয়ার্ড, বানিয়াচং এবং সম্মানিত মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের লোকজন।

 

তথ্যসুত্র;জেলা পুলিশ হবিগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন