শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানীনগরে প্রবাসী বাবা ছেলের দাফন অনুষ্ঠিত,ঘটনা কি বের করতে ব্যর্থ পুলিশ

রাজা মিয়া / ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

বিশ্বনাথ সিলেট প্রতিনিধি ঃ

সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উত্তর শরিষপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম (৬০)ও তার ছেলে মাহিকুল ইসলাম (৩০) এর ময়না তদন্ত শেষে দাফন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বাদ জোহর পারকুল মাদ্রাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।
এসময় তার পরিবারের আত্মীয় স্বজন সহ নানা পেশার মানুষ জানাজায় অংশ নেন। তাদের দাবি ঘটনার সুষ্ঠু বিচার তবে গত সোমবার দিবাগত রাতে ঘটনাটি ঘটলে ও এখন পর্যন্ত ক্লু উদঘাটন করে দোষী সাব্যস্ত করতে ব্যর্থ পুলিশ। এদিকে ঘটনাকে কেন্দ্র করে বৃহত্তর সিলেটের বিভিন্ন এলাকার প্রবাসীরা নিন্দার ঝড় তুলেছেন। দেশে ফিরতে ও অনিচ্ছুক অনেকেই। তাদের দাবি এই ধরনের ঘটনা প্রবাসী আতংক ও সিলেটবাসী ও দেশবাসীর জন্য অশোভনীয়। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের আওতায় আনার জন্য তারা দাবি জানিয়েছেন।
এদিকে পুলিশ সহ আইনশৃংখলা রক্ষাকারীর সদস্যরা ঘটনাকে কেন্দ্র করে ক্লু উদঘাটনে জোড়ালো ভূমিকা রাখছে বলে জানিয়েছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।
উল্লেখ্য যে,গত সোমবার রাতে তাজপুর বাজারের মঙ্গলচণ্ডী রোডে তাজপুর ইউপি চেয়ারম্যান অরোনদয় পাল ঝলকের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।
তাদের পরিবারের ৫ সদস্যকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দুজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।পরিবারের অন্য তিনজন সদস্য চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন