শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে অবৈধ দখলদারদের বিরুদ্ধে প্রশাসনের উচ্ছেদ অভিযান। 

সত্যজিৎ দাস / ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জের বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়ন এর নন্দনপুর বাজারে বুধবার (০৩ আগষ্ট) সকাল ১০ঃ০০ টা হতে বিকেল ০৪ঃ০০ টা পর্যন্ত অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধভাবে রাস্তার উপরে গড়ে উঠা বাজারের প্রায় ১০টি দোকান ভেঙে দেওয়া হয়।

এছাড়াও ফুটপাত দখল করে রাখা প্রায় ২০ টি দোকান ভেঙে দেওয়া হয়। সবশেষে মো: রুহুল আমিন (সহকারী কমিশনার ভূমি) নিজে উপস্থিত থেকে বাজারের পানি নিষ্কাশনের জন্য ড্রেইন করে দেন এবং ফুটপাতে বসা দোকানদের তাদের জন্য নির্ধারিত শেডে বসার পরামর্শ দেন। 

বাহুবল উপজেলার সহকারী কমিশনার ভূমি,মো: রুহুল আমিন বলেন,এ উচ্ছেদ অভিযান এর ফলে একদিকে যেমন বাজারের পানি নিষ্কাশনের সমস্যা সমাধান হয়,অন্যদিকে বাজারের রাস্তা প্রায় ১৬-১৭ ফুট চওড়া হয় এবং নন্দনপুর বাজার দীর্ঘদিন পরে ফিরে পায় তার আগের চেহারা। জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান মহোদয়ের প্রত্যক্ষ তত্ত্বাবধানে অবৈধ দখলদারদের বিরুদ্ধে এ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। 

উক্ত অভিযান কাজে সহায়তা করেন বাহুবল মডেল থানার একটি টিম। এ সময় উপস্থিত ছিলেন লামাতাসী ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব আ ক ম উস্তার মিয়া তালুকদার,বীর মুক্তিযোদ্ধা জনাব আবুল হোসেন,সাবেক মেম্বার জনাব ফুল মিয়া, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জনাব আয়েশা আক্তার,উপজেলা ভূমি অফিস এর সার্ভেয়ার জনাব মীর মোহাম্মদ শাহিন এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এ উচ্ছেদ কার্যক্রমে স্থানীয় জনসাধারণ এর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন