শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জে বাংলাদেশ প্রেসক্লাবের জেলা অফিস উদ্বোধন ও আহবায়ক কমিটির সভা অনুষ্টিত

রনি মিয়া / ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ প্রেস ক্লাব সুনামগঞ্জ জেলা শাখার অফিস উদ্বোধন ও আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব (গভঃ রেজিঃ নং ৯৮৭৩৬/১২) প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খানের নির্দেশে দেশব্যাপী বিভাগ, জেলা ও উপজেলায় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে এই ধারাবাহীকতায় গত ১৬ অক্টোবর ২০২২ ইং তারিখে সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়।

তারি ধারাবাহিকতায় বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে ( ৫ নভেম্ববর) শনিবার সুনামগঞ্জ জেলা অফিস উদ্বোধন ও আহবায়ক কমিটির সভা অনুষ্টিত হয়।

বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার প্রধান আহবায়ক মাহফুজুর রহমান সজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব মোশাররফ হোসেন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ম আহবায়ক এম তাজুল ইসলাম তারেক,মোঃ আব্দুস শহিদ,শফিউল আলম,সদস্য এমএইচ খালেদ মিয়া,রুয়েব আহমদ,বিপ্লব দেবনাথ,তাজিদুল ইসলাম,সাজ্জাদা তালুকদার,রনি মিয়া,সেলিম আহমদ,রুকন উদ্দিন,ইমরুল হক প্রমুখ।

সভার পুর্বে সুনামগঞ্জস্থ বিহারী পয়েন্টে বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে আহবায়ক কমিটির সভায় সংগঠনকে শক্তিশালি করা ও পুর্নাঙ্গ কমিটি গঠন শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে সম্মেলন অনুষ্টানের লক্ষে আলোচনা করা হয়।

পাশাপাশি বাংলাদেশ প্রেসক্লাব সুনামঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করায় কেন্দ্রীয় কমটির প্রতিষ্টাতা সভাপতি ফরিদ খানকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিক মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন