শিরোনাম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে স্কুল শিক্ষক বরখাস্ত

মুহাম্মদ মামুন মুন্সি / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাময়িক বরখাস্ত হলেন আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিন।
অনলাইন ভিত্তিক অরোরা প্রতারণার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দোয়ারাবাজার থানা পুলিশ কতৃক গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরিত হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর থেকে সাময়িক বরখাস্ত করে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুর রহমান। এদিকে আব্দুর রহমান আল আমিন জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরলে আবারো ফুসে উঠেন ভুক্তভোগীরা ।
একাধিক ভুক্তভোগীরা জানান,আমাদের টাকা ফেরত না পাওয়া পর্যন্ত প্রতারক আব্দুর রহমান আল আমিনের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত থাকবে তবে নেতৃস্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন ভুক্তভোগীদের টাকা ফেরত দেওয়ার শর্তে বুধবার সালিশ বৈঠক বসেবেন।

এই বিষয়ে আব্দুর রহমান আল আমিন সাময়িক বরখাস্ত হওয়ার কথা স্বীকার করে বলেন টাকা লেনদেনের বিষয়টি গ্রাম্য সালিসে সমাধান হবে আশাবাদী।

উপজেলা শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিনকে সাময়িক বরখাস্ত করার কথা নিশ্চিত করেছেন।দোয়ারাবাজারে  স্কুল শিক্ষক বরখাস্ত  দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাময়িক বরখাস্ত হলেন আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিন।   অনলাইন ভিত্তিক অরোরা প্রতারণার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দোয়ারাবাজার থানা পুলিশ কতৃক গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরিত হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর থেকে সাময়িক বরখাস্ত করে জেলা প্রাথমিক  শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুর রহমান।  এদিকে আব্দুর রহমান আল আমিন  জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরলে আবারো ফুসে উঠেন ভুক্তভোগীরা ।  একাধিক ভুক্তভোগীরা জানান,আমাদের টাকা ফেরত না পাওয়া পর্যন্ত প্রতারক আব্দুর রহমান আল আমিনের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত থাকবে তবে নেতৃস্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন ভুক্তভোগীদের টাকা ফেরত দেওয়ার শর্তে বুধবার সালিশ বৈঠক বসেবেন।  এই বিষয়ে আব্দুর রহমান আল আমিন সাময়িক বরখাস্ত হওয়ার কথা স্বীকার করে বলেন টাকা লেনদেনের বিষয়টি গ্রাম্য সালিসে সমাধান হবে আশাবাদী।  উপজেলা শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিনকে সাময়িক বরখাস্ত করার কথা নিশ্চিত করেছেন।  উল্লেখ্য গত ১লা অক্টোবর উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পুত্র ইকবাল হোসেন বাদী হয়ে আব্দুর রহমান আল আমিনের বাবা ভাই শাশুড়ীসহ ৭জনের নামে মামলা দায়ের করেন।

উল্লেখ্য গত ১লা অক্টোবর উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পুত্র ইকবাল হোসেন বাদী হয়ে আব্দুর রহমান আল আমিনের বাবা ভাই শাশুড়ীসহ ৭জনের নামে মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন