শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মুহাম্মদ মামুন মুন্সি / ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

দোয়ারাবাজার( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে নবম শ্রেণির ছাত্রী সুমেনা আক্তার(১৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে নিজ বাড়ী দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের রাখালকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমেনা আক্তার বাংলাবাজার ইউনিয়নের বাগমারা আইডিয়াল স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রী ও দোয়ারাবাজার সদর ইউনিয়নের রাখালকান্দি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। দোয়ারাবাজার থানার উপপরিদর্শক এসআই পান্না লাল দেব এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, নিহত সুমেনা আক্তার উপজেলার রাখালকান্দি গ্রামে তার নানার বাড়ীতে নতুন ঘর তৈরী উপলক্ষে মিলাদ পড়াবে সেই লক্ষে পরিবারের সবার সাথে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে দাওয়াত খাওয়া শেষে তার স্কুলে যেতে হবে এই কথা তার বাবা মাকে জানিয়ে বাড়ীতে চলে আসে। বাড়ীতে এসে খালি ঘরের মেইন রুমের সিলিং ফ্যানের সাথে তার মায়ের ব্যবহৃত কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি)দেবদুলাল ধর বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন