বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ময়মনসিংহের জামাই শশুড় বাড়ী এসে অজ্ঞান পার্টির খপ্পরে। 

SATYAJIT DAS / ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়ন এর দ্বিগাম্বর বাজারে অচেতন অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত ব্যাক্তির পরিচয় মিলেছে। অজ্ঞাত ব্যক্তির নাম মাজহারুল ইসলাম,বয়স ৩০। তিনি ময়মনসিংহ সদর উপজেলার গৌরীপুর এর স্থায়ী বাসিন্দা।

মাজহারুল ইসলাম এর স্ত্রী সাজেদা খাতুন জানান,আমার বাপের বাড়ী হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের ধরগাঁও গ্রামে। এখানে কয়েকদিন যাবৎ ধরে বেড়াতে এসেছি। আমাকে নিতে আমার স্বামী ময়মনসিংহ থেকে হবিগঞ্জে আসছিলেন। অপেক্ষা করতে করতে আমরা সকলে যখন ভয়ে এদিক ওদিক খোঁজ খবর নিচ্ছিলাম। ঠিক তখন বাহুবল উপজেলা হেল্থ কমপ্লেক্স থেকে একজন হুজুরের কল আসে। কল পেয়ে আমরা বাহুবল উপজেলা হেল্থ কমপ্লেক্সে আসি। এখনও আমার স্বামীর জ্ঞান পুরাপুরি ফিরে আসেনি,হাসপাতালে ভর্তির পর মাঝে একবার কিঞ্চিৎ জ্ঞান ফিরে আসছিলো,তখন তিনি চোখ বন্ধ অবস্থাতেই আমার মোবাইল নাম্বারটা শুধু উদ্ধার করে নিয়ে আসা হুজুরকে বলেছিলেন। ঐ হুজুরই আমাকে কল করে খবর দেন।

উল্লেখ্য যে,৪ ডিসেম্বর রোজ রবিবার সন্ধ্যা ৬ টার দিকে বাহুবল উপজেলার দ্বিগাম্বর বাজারে টাকা-সিলেট মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী গাড়ী থেকে অচেতন অবস্থায় মাজহারুল ইসলাম (৩০)’কে নামিয়ে দিয়ে যায়। মহাসড়কের পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনেরা তাকে উদ্ধার করে থানা মারফতে বাহুবল উপজেলা হেল্থ কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয়দের ভাষ্যমতে ও বাহুবল উপজেলা হেল্থ কমপ্লেক্সের চিকিৎসকের কথানুযায়ী মাজহারুল ইসলাম’কে কেউ কোনোভাবে অসদুদ্দেশ্যে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে বা তার নাকে-মুখে স্প্রে করেছে,এর ফলে তিনি জ্ঞান হারিয়েছেন।

মাজহারুল ইসলামের স্ত্রী বলেন,তার স্বামীর মোবাইল,মানিব্যাগ,ঘড়ি সবকিছু অজ্ঞান পার্টির লোকেরা নিয়ে গেছে। মহান রব্বুল আলামিনের অশেষ কৃপায় তিনি স্থানীয় লোকজনের সহযোগিতায় তার বড় ধরনের কোন ক্ষতি হয়নি,তবে এখনও তার জ্ঞান পুরাপুরি ফিরেনি। তাই আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন