শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মানবতার সেবায় স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে – নাসির উদ্দিন খান

Coder Boss / ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ৫০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার (৪ ডিসেম্বর) রেড ক্রিসেন্টের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ৫০তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, রেড ক্রিসেন্টের মানবতার সেবায় অনন্য অবদান রয়েছে। এই স্বকীয়তা ও সম্মান রক্ষায় নিজস্ব অবস্থান থেকে কাজ করতে হবে। রেড ক্রিসেন্টের ভাবমূর্তি রক্ষায় আমরা যদি সচেতন হই, তাহলে আর্থ সামাজিক উন্নয়নে আরো বেশি অবদান রাখার সুযোগ হবে।

রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিলের সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য অধ্যাপক মো জাকির হোসেন, উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী (বাবুল),বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য নুরুল আমিন, বিশিষ্ট লেখক ও কলামিস্ট রফিকুর রহমান লজু, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য মো. ফৌরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, মোঃ মজির উদ্দিন, আমাতুজ জহুরা রওশন জেবিন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ,সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হান্নান, , সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেণু, সিলেট স্কলার্স হোমের প্রিন্সিপাল ফজলুল হক, সিলেট ইউনিটের আজীবন ও বার্ষিক সদস্যবৃন্দ, যুব রেড ক্রিসেন্টের সদস্যবৃন্দ,মাতৃমঙ্গল হাসপাতাল ও রক্ত কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ, নার্সিং কলেজের প্রিন্সিপাল , কর্মকর্তা/ কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। শনিবার সকালে ফোরাম না হওয়ায় রেড ক্রিসেন্টের চেয়ারম্যান ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন সাধারণ সভার মুলতবি করেন। সাধারণ সভায় বিগত বছরের আয়-ব্যয়সহ আনুষাঙ্গিক বিষয়ে আলোচনা করা হয় এবং নতুন বছরের জন্য নানামুখী পরিকল্পনা গ্রহণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন