শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ফেসবুক লাইভে আসলেন বুবলি জানালেন পারিবারিক কিছু কথা

অনলাইন নিউজ ডেস্কঃ / ৩৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

বুবলী শাকিব খান সম্পর্কঃ

অনেকেই শাকিব অপুর সংসার ভাজ্ঞার জন্য বুবলিকে দায়ী করেন।এখানে বুবলির কি কোনো দোষ আছে?সে জানতো না শাকিব বিবাহিত তার সন্তান আছে।শাকিব বুবলির প্রথম ছবি ছিলো ২০১৬ সালের বসগিরি।প্রথম ছবি থেকেই তাদের প্রেম ছিলো না কিছুটা ভালো লাগা ছিলো দুজনের প্রতি।তখন বিয়ে করা কিংবা সেটেল হওয়ার চিন্তা ভাবনা ছিলো না তাদের।কিন্তু আমার কথা হচ্ছে যখন অপু তার সন্তান কে নিয়ে লাইভে আসে।

তখন একজন শিক্ষিত মানুষ হিসেবে বুবলির কি শাকিবের লাইফ থেকে সরে যাওয়া উচিৎ ছিলো না?এর আগে শাকিব অপু রাগ অভিমানের যায়গা থেকে দুজনই দুজনকে নিয়ে অনেক বাজে মন্তব্য করেন, যেটা বুবলি তার লাইভে শাকিব অপুর কিছুটা পুরনো রাগ জাগানোর মতো করে বলেছে কথা গুলো। তার পারিবারিক বিষয় নিয়ে যেগুলো বলার প্রয়োজন ছিলোই না।

যাইহোক, কিন্তু যখন শাকিব অপু সব রাগ অভিমান ভুলে তারা শুধু তাদের সন্তানের কথা ভেবে আবার সুখের সংসার শুরু করে।তখন উচ্চ শিক্ষিত বুবলি আপুর শাকিবের সাথে সম্পর্ক রাখা টা কি ঠিক হয়েছিলো?এবং অপু বিশ্বাস যখন শুরু থেকেই বুবলিকে সন্দেহ করছিলো।তখন অপু কেনো মিথ্যে ব্লেম দিলো তার শাকিবের সাথে কোনো সম্পর্ক নেই। এমন একটা ভাব নিয়ে বুবলি যে স্ট্যাটাস দিলো আর স্ট্যাটাস এর যে ভাষা ছিলো, সেটা কোনো সুস্থ মস্তিস্কের, উচ্চ শিক্ষিত মানুষ হিসেবে এভাবে অন্যকে সোশ্যাল মিডিয়ায় হ্যারেজমেন্ট করাটা কি ঠিক হয়েছিলো?যেখানে শেষ প্রজন্ম তো সেই অপুর কথাই সত্যি হলো।

যে শাকিব সন্তান স্ত্রী নিয়ে ভালো সময় কাটাচ্ছিলো সেই শাকিব হঠাৎ করে কেনো বা কার প্রচারণায় অপুকে ডিভোর্স দিয়ে বুবলিকে বিয়ে করে আজকের এক বাজে পরিস্থিতি তৈরি করলো সেটা আর বুঝতে কারো বাকি থাকে না। এর জন্য দায়ী বুবলি সেটা আজীবন নেটিজেনরা বলবে এবং এটা সত্যি।

আবার বুবলি তার লাইভে জানিয়েছেন জয়ের বেপারে বুবলি অনেক সিরিয়াস। জয়ের জন্মদিনে সে কোনো হিংসার দিক থেকে ছবি পোস্ট করেনি। যদি হিংসে হতো তাহলে জয়ের আগের জন্মদিন গুলোতে যখন শেহজাদও ছিলো তখনো হিংসা করে সবাইকে জানিয়ে দিতো।এবার বেবি বাম্পের ছবি পোস্ট করার কারন একটাই আগের জয়ের জন্মদিন গুলোতে শুধু জয় শাকিবের সাথে কাটাতো। কিন্তু এই জন্মদিনে জয় তার বাবা, মা, দাদা, দাদি, ফুফু, ফুফাতো ভাইয়ের সাথে বেশ বড় করে জন্মদিন পালন করে।যেখানে আবারও একটা সুখের সংসার হওয়ার আবাশ পাওয়া যাচ্ছিলো।
হিংসেটা এখানেই হয়েছে বুবলির।

বুবলি আবার কিছুটা শাকিবের সাথে তার আর্থিক বিষয়গুলো নিয়ে কথাও বলছেন।তার কথায় শাকিবের কাছ থেকে তিনি কোনো আর্থিক কিছু নেন না শুরু থেকেই। সন্তান হওয়ার খরচের বড় অংশের টাকাই বুবলি দিয়েছেন।কিন্তু সন্তানের পিতা হিসেবে সব খরচ দেওয়ার কথা শাকিবের। শাকিব ব্যাক্তি হিসেবে এমন মনে হয় না। তার কে আর কে আছে? তার সন্তানরা ছাড়া। তার এই বিশাল সাম্রাজ্য ছেলেদের ভবিষ্যতের জন্য নাকি। তিনি যখন থাকবে না এ সব সাথে নিয়ে যাবেন না।স্ত্রীরদের জন্য শাকিব কতটুকু সিরিয়াস জানি না কিন্তু তার ছেলেদের প্রতি তার ভালোবাসা সিমাহীন।

সর্বশেষ বুবলি শোহজাদের কথা বলতে গিয়ে কিছুটা ইমশোনাল হয়ে গিয়েছিলেন।সবার মায়ের মতো বুবলিও তার ছেলের জন্য কষ্ট করেছেন।আসলে মায়েরা সন্তানদের নিয়ে বাবাদের তুলনায় বেশি ভাবেন কষ্টও বেশি করেন বুবলিও তার ব্যাতিক্রম নয়। শেহজাদ ছোট মানুষ তার কোনো দোষ নেই। অনেকেই তাদের পারিবারিক বিষয় নিয়ে শেহজাদ কে ইনভলভ করে ফেলেন এটা আসলেই ঠিই নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন