শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে বিদেশী মদসহ আটক ১

মুহাম্মদ মামুন মুন্সি / ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

দোয়ারাবাজার,প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশ অভিযানে চালিয়ে ৪০ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলেন উপজেলার লক্ষীপুর ইউনিয়নে এরুয়াখাই (ভিলোরাকান্দি) গ্রামের মৃত আব্দুস সহিদ পুত্র ফয়েজ আলী (ফায়েজ)(৩২)
পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এ এস আই শরিফ,এ এস আই নূর মোহাম্মদের সহযোগিতায় অভিযান পরিচালনা করে এরুয়াখাই (ভিলোরাকান্দি) গ্রাম থেকে মাদক ব্যবসায়ী ফয়েজ আলী (ফায়েজ) কে আটক করা হয়।

এ সময় তার ঘর থেকে ৩০ (ত্রিশ) বোতল officers choice ভারতীয় মদ ও ৬ (ছয়) বোতল AC BLACK মদ এবং ২ (দুই) বোতল KINGFISHER | Strong premium Beer ভারতীয় মদ জব্দ করা হয়েছে।
দোয়ারাবাজার থানা এস আই মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের পর বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন